Nandy Sisters: ‘রক্তবীজ’-এ গাইবেন ‘নন্দী সিস্টার্স’, শিবু-নন্দিতার ছবিতেই বাংলা সিনেমায় ডেবিউ

'রক্তবীজ' ছবিতে গান গাইছেন অন্তরা-অঙ্কিতা। শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবিতে বাংলায় প্লে-ব্যাকের ডেবিউ করছেন নন্দী সিস্টার্স। এই ছবিতে চমকের শেষ নেই। এই পুজো রিলিজেই প্রথমবার জুটি বেঁধেছেন মিমি-আবীর। অনিন্দ্য চট্টোপাধ্যায়ের পরিচালনায় তাঁদের গান রেকর্ডিং হল সোমবার। 

Updated By: Apr 4, 2023, 01:19 PM IST
Nandy Sisters: ‘রক্তবীজ’-এ গাইবেন ‘নন্দী সিস্টার্স’, শিবু-নন্দিতার ছবিতেই বাংলা সিনেমায় ডেবিউ
ফোটো- ফেসবুক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অবশেষে এতদিনের আক্ষেপ মিটল। বাংলা ছবিতে প্লে ব্যাক করছেন নন্দী সিস্টার্স (Nandy Sisters)। কোভিডের সময় থেকেই জনপ্রিয় অন্তরা নন্দী এবং অঙ্কিতা নন্দীর ‘ব্যালকনি কনসার্ট’। সোশ্যাল মিডিয়ায় তাদের পরিচিত নন্দী সিস্টার্স নামেই। ফেসবুক ছাপিয়ে এ আর রহমানের সুরে ‘পোন্নিয়িন সেলভান’ ছবিতে ইতিমধ্যেই গান গেয়েছেন অন্তরা নন্দী। এবার শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের রক্তবীজে গান গাইলেন অন্তরা-অঙ্কিতা। 

আরও পড়ুন, Parineeti Chopra-Raghav Chadha Engagement: ‘আর যাই হোক নেতাকে বিয়ে করব না’, বাগদানের আগে ভাইরাল পরিণীতির পুরনো ভিডিয়ো...

অনিন্দ্য চট্টোপাধ্যায়ের পরিচালনায় তাঁদের গান রেকর্ডিং হল সোমবার। ‘রক্তবীজ’-এ প্রথমবার জুটি বাঁধছেন মিমি চক্রবর্তী-আবীর চট্টোপাধ্যায়। এই সুযোগ পেয়ে যথেষ্ট খুশি অন্তরা অঙ্কিতা দুজনেই। সোশ্যাল মিডিয়ায় তাঁদের একাধিক ভিডিয়ো ভাইরাল হয়েছে। আর এই জনপ্রিয়তার হাত ধরেই তাঁরা একটার পর একটা কাজ ডাক পাচ্ছেন। ১৩ বছর কলকাতায় থেকেছে তাঁরা। এখানে বড় হয়ে ওঠা, আর এখানে গান না গাইতে পারায় মনের মধ্যে একটা আক্ষেপ থেকে গিয়েছিলো। অবশেষে হল সেই স্বপ্নপূরণ।

সোশ্যাল মিডিয়ায় অন্তরা লিখেছেন, 'আমি আর বোন একসঙ্গে বাংলা ছবিতে প্রথমবার প্লে-ব্যাক করছি সেটা বিশ্বাসই হচ্ছে না। এর থেকে খুশির আর কিছু নেই। এই সুযোগ করে দেওয়ার জন্য আমরা দুজনেই কৃতজ্ঞ। গানটাকে প্রচুর ভালোবাসা দেবেন।' প্রাথমিকভাবে এই ছবির শ্যুটিং শেষ হয়েছে। ছবির শ্যুটিং হয়েছে শান্তিনিকেতনে। কলকাতায় হবে এবার বাকি শ্যুটিং। পুজোর সময় মুক্তি পাবে ‘রক্তবীজ’। এই ছবিতে মিমি-আবীর ছাড়াও দেখা যাবে ভিক্টর বন্দ্যোপাধ্যায়, দেবাশিস মণ্ডল, সত্যম চৌধুরী, অনসূয়া মজুমদার-সহ অন্য অভিনেতাদের।

আরও পড়ুন, Leander Paes-Kim sharma Break up: সম্পর্কে ইতি! কিম শর্মার সঙ্গে প্রেম ভেঙেছে লিয়েন্ডার পেজের?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.