Naga Chaitanya,Sobhita Dhulipala's love story: শোভিতার সঙ্গেই নাগা চৈতন্যের প্রেম, শুরুটা কীভাবে?

বিগত ছয় মাস ধরেই নাকি নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা ডেট করছেন। হিসেব বলছে, সামান্থার সঙ্গে বিচ্ছেদের ১১ মাসের মাথায় নাগার জীবনে আসেন শোভিতা। গতবছর নভেম্বরে চুপিসারে লন্ডনে ঘুরতে গিয়েছিলেন লাভ বার্ডস। 

Updated By: Mar 31, 2023, 03:11 PM IST
Naga Chaitanya,Sobhita Dhulipala's love story: শোভিতার সঙ্গেই নাগা চৈতন্যের প্রেম, শুরুটা কীভাবে?
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শোভিতা ধুলিপালার সঙ্গে অনেকদিন ধরেই নাগা চৈতন্যর প্রেম নিয়ে চর্চার শেষ নেই। প্রেম, বিয়ে, বিচ্ছেদ সব পেরিয়েও খবরের শিরোনামে উঠে আসছেন এই দুই দক্ষিণী তারকা। 'মেড ইন হেভেন' অভিনেত্রীর সঙ্গে প্রায়ই দেখা যায় নাগা চৈতন্যকে। অভিনেত্রী সামন্তরুখ প্রভুর সঙ্গে বিচ্ছেদের পর চৈতন্যের ব্যক্তিগত জীবন সম্পর্কে অনুরাগীদের কৌতুহল থাকলেও সদ্য প্রকাশিত খবরে খানিকটা মর্মাহতই হয়েছেন সকলে। লন্ডনের একটি বিখ্যাত রেস্তোরাঁয় শেফ সুরেন্দর মোহনের সঙ্গে নাগা চৈতন্যের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকেই শুরু।

আরও পড়ুন, Jisshu Sengupta: আন্তর্জাতিক মঞ্চে যিশু-কন্যা! ফ্যাশন শোয়ের র‍্যাম্পে ‘উমা’কে দেখে গর্বিত সৃজিত

নাগার যে ছবি ভাইরাল হয়েছে তাতে দেখা গিয়েছে শোভিতাকেও। পেছনে বসে ছিলেন অভিনেত্রী। ছবি দেখে ভ্রু কুঁচকেছে অনেকেরই। এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় হইচই পড়ে গিয়েছে। পরিচিত মহলের খবর, নাগা আর শোভিতা নাকি একে অপরের বেশ ঘনিষ্ঠ হয়ে উঠেছেন। সম্পর্কে অফিসিয়াল সিলমোহর এখনও কেউই দেননি। তবে নাগা চৈতন্য নাকি সবিতা ধুলিপালাকে নিয়ে তাঁর নতুন বাড়িতে পর্যন্ত গিয়েছেন। হায়দরাবাদে নাগার বাড়ি দেখাতে সবিতাকে নিয়ে গিয়েছিল বলেই খবর।

বিগত ছয় মাস ধরেই নাকি নাগা চৈতন্য ও শোভিতা ধুলিপালা ডেট করছেন। হিসেব বলছে, সামান্থার সঙ্গে বিচ্ছেদের ১১ মাসের মাথায় নাগার জীবনে আসেন শোভিতা। গতবছর নভেম্বরে চুপিসারে লন্ডনে ঘুরতে গিয়েছিলেন লাভ বার্ডস। ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ছবি পোস্ট করে সবিতা প্রশ্ন করেছেন 'ইউ লাভ ফরমুলা ওয়ান'। ওই সময়ে একই লোকেশনে আলাদা আলাদা ছবি তুললেও, কখনো একসঙ্গে ফ্রেমবন্দি হননি তারা। একই ফ্রেমে কথিত প্রেমিক জুটিকে দেখে দুইয়ে দুইয়ে চার মেলাতে ভুল করেননি নেটিজেনরা। তাঁর এই পোস্ট দেখেই নাগদার সঙ্গে সবিতার সম্পর্কের একটা সমীকরণ খুঁজে পেয়েছে নেটদুনিয়া। 

প্রসঙ্গত, সামান্থা রুথ প্রভুর সঙ্গে নাগা চৈতন্যের বিয়ে হয়েছিল ২০১৭ সালে। আক্কিনেনি পরিবার আলো করে ছিলেন ‘পুষ্পা’র আইটেম গার্ল। কিন্তু চার বছরের গোছানো সংসারে বিচ্ছেদ আসে। ২০২১ সালে নাগা, সামান্থা যৌথ বিবৃতি দিয়ে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন। শোনা যায়, সবিতা ধুলিপালার সঙ্গে নাগার সম্পর্কের জেরেই নাকি সামান্থা প্রভুর বিচ্ছেদ হয়ে যায়। 

আরও পড়ুন, Bonny Sengupta: ''এটাও কি কুন্তলের টাকায়?”, দুবাইয়ে ভিডিয়ো পোস্ট করায় কটাক্ষের মুখে বনি

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.