বেঙ্গালুরুতে ক্যাব চালকের হাতে খুন কলকাতার মডেল

 ২১ অগস্ট তাঁকে গ্রেফতার করে পুলিস।

Updated By: Aug 25, 2019, 05:19 PM IST
বেঙ্গালুরুতে ক্যাব চালকের হাতে খুন কলকাতার মডেল

নিজস্ব প্রতিবেদন: পেশায় মডেল কলকাতার মেয়ে পূজা সিং দে-কে খুনের ঘটনায় এক ক্যাব চালককে গ্রেফতার করল বেঙ্গালুরু পুলিস। টাকার লোভেই এইচ এম নাগেশ নামে এক ক্যাব চালক পূজাকে খুন করে বলে জানাচ্ছে পুলিস। জেরায় নাগেশ তার অপরাধের কথা স্বীকার করে নিয়েছে বলে পুলিস সূত্রে খবর।

পুলিস সূত্রে খবর, ৩০ জুলাই কোনও বিশেষ কাজে বেঙ্গালুরুতে গিয়েছিলেন কলকাতার মেয়ে পূজা। ৩০ জুলাই রাতেই হোটেল থেকেই বিমানবন্দরে যাওয়ার জন্য একটি ক্যাব বুক করেন পূজা। ৩১ জুলাই বিমান ধরে কলকাতায় ফেরার কথা ছিল তাঁর। ভোর ৪টে বেজে ১৫ মিনিটে নাগেশের ক্যাবে ওঠেন পূজা। তবে তাঁকে বিমানবন্দরে না নিয়ে গিয়ে একটি ফাঁকা জায়গায় নিয়ে যান নাগেশ। তারপর লুঠের চেষ্টা করেন ওই ক্যাব চালক। তবে পূজা তাঁকে বাধা দিলে ওই চালক লোহার রড দিয়ে তার মাথায় আঘাত করে। যদিও পূজা অজ্ঞান হয়ে যাওয়ার পর তার কাছ থেকে ৫০০ টাকা ও মোবাইল ছাড়া আর সে কিছুই পায়নি। পরে পূজার জ্ঞান ফিরে এলে তাঁর উপর এলোপাথারি ছুরি চালায় নাগেশ। এমনকি পূজার ফোন থেকেই তাঁর স্বামীকে ফোন থেকে তাঁর স্বামীকে ম্যাসেজ পাঠিয়ে ওই ক্যাব চালক ৫ লক্ষ টাকা দাবি করে বলেও জানা যাচ্ছে। 

আরও পড়ুন:  'আমি চিনি গো চিনি তোমারে' গান গেয়ে মুগ্ধ করলেন সুস্মিতা ও রিনি

বিমানবন্দর সংলগ্ন একটি এলাকা পূজার রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিসে খবর দেন স্থানীয়রাই। প্রথমে পূজাকে পুলিস শনাক্ত না করা যায়নি কারণ পূজার জামাকাপড় ও জিনিসপত্র ছাড়া পূজার কাছে বিশেষ কোনও পরিচয় পত্র পায়নি পুলিস। পরে কলকাতায় দায়ের হওয়া পূজার স্বামী নিখোঁজ রিপোর্টের ভিত্তিতেই পূজাকে শনাক্ত করা হয়। 

আরও পড়ুন: মেয়ে নিশাকে নিজেই পড়াচ্ছেন, ছবি পোস্ট করলেন সানি লিওন

পূজার ইমেইলে অ্যাপ ক্যাবের বুকিং দেখে নাগেশকে গ্রেফতার করে বেঙ্গালুরু পুলিস। জেরার মুখে নাগেশ অপরাধের কথা স্বীকার করে নিয়েছে বলে জানিয়েছে পুলিস। জানা যাচ্ছে জেরায় নাগেশ জানিয়েছে ইএমআই দেওয়ার টাকা জোগাড় না করতে পেরেই সে এই অপরাধ করেছে। এই মুহূর্তে পুলিসি হেফাজতে রয়েছে নাগেশ।

.