পর্ন র‌্যাকেটের পর্দা ফাঁস : পুলিসের নজরে জনপ্রিয় অভিনেত্রীর স্বামী

পুলিস জোর কদমে তদন্ত শুরু করেছে 

Updated By: Feb 13, 2021, 04:31 PM IST
পর্ন র‌্যাকেটের পর্দা ফাঁস : পুলিসের নজরে জনপ্রিয় অভিনেত্রীর স্বামী
পুলিস তদন্ত শুরু করেছে

নিজস্ব প্রতিবেদন: ফিল্মের নামে গোপনে পর্ন শ্যুট চালানোর অভিযোগে শোরগোল শুরু হয়েছে গোটা মুম্বই জুড়ে। পর্ন ফিল্মের শ্যুটিংয়ের অভিযোগে এবার পুলিসের নজরে বলিউডের এক জনপ্রিয় অভিনেত্রীর স্বামী।

সম্প্রতি এক মডেল মুম্বই পুলিসের দ্বারস্থ হয়ে অভিযোগ দয়ের করেন সেলিব্রিটি ব্যবসায়ীর বিরুদ্ধে। ওই মডেলের অভিযোগ, পর্ন ভিডিয়োর জন্য নগ্ন শ্যুটে বাধ্য করা হয় তাঁকে। জোর করে তাঁকে দিয়ে পর্ন ভিডিয়ো শ্যুট করানো হয় বলে অভিযোগ দায়ের করেন ওই মডেল। ঘটনার পরপরই মুম্বই পুলিসের তরফে তদন্ত শুরু করা হয়। অভিনেত্রীর স্বামী কীভাবে ওই মডেলকে নিয়ে নগ্ন শ্যুট করালেন, তা নিয়ে জোরদার খোঁজ শুরু হয়েছে।

ঘটনার পরপরই উমেশ কামাথ নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়। জানা যায়, উমেশ কামাথ নামে ওই ব্যক্তি কারনিন নামে লন্ডনের একটি প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত। লন্ডনের প্রযোজনা সংস্থার যে সোশ্যাল মিডিয়া অ্যাপ রয়েছে, সেখানেই পরপর ৮টি পর্ন ভিডিয়ো ক্লিপ আপলোড করা হয়। ইতিমধ্যেই যার তদন্ত শুরু করেছে পুলিস। উমেশ কামাথের সঙ্গে ওই সেলেব ব্যবসায়ীর কী সম্পর্ক, সে বিষয়ে শুরু হয়েছে তদন্ত।   যদিও ওই সেলিব্রিটি ব্যবসায়ীর নাম কি, সে বিষয়ে পুলিসের তরফে এখনও কিছু জানানো হয়নি।

আরও পড়ুন : Kangana-র শ্যুটিং ঘিরে বিক্ষোভ, নিরাপত্তা বাড়ল 'কুইনের'

মুম্বইতে রমরমিয়ে চলছে পর্ন র‌্যাকেট। এমন অভিযোগ ওঠার পর বিষয়টি নিয়ে প্রথমে সরব হন বছর ২১-এর এক উঠতি মডেল। এনার্জি ড্রিঙ্ক খাইয়ে, তাঁকে নগ্ন দৃশ্য শ্যুট করতে বাধ্য করেন ইয়াসমিন খান নামে এক মহিলা। ইয়াসমিনের পাশাপাশি তাঁর স্বামী দীপঙ্কর খাসনবীসও ওই মডেলকে দিয়ে নগ্ন ভিডিয়ো শ্যুট করান বলে অভিযোগ। ওই মডেলের অভিযোগ পাওয়ার পরপরই ইয়াসমিন খান এবং তাঁর স্বামীকে গ্রেফতার করে পুলিস। ইয়াসমিন এবং দীপঙ্করের পাশাপাশি ওই ঘটনায় আরও ৮ জনকে গ্রেফতার করা হয়। যদিও তাঁদের নাম এখনও প্রকাশ্যে আসেনি। 

আরও পড়ুন : বাড়ালেন সাহায্যের হাত, ১০০ ক্যানসার আক্রান্তের চিকিৎসার ভার নিলেন Arjun

পর্ন র‌্যাকেট চালানোর অভিযোগে পরপর ৮ জনকে গ্রেফতারির পর এবার সেলিব্রিটি ব্যবসায়ীর নাম উঠে আসায় এই ঘটনায় পুলিস দ্বিতীয় দফার তদন্ত শুরু করেছে। এদিকে পর্ন ভিডিয়ো শ্যুট করে তা ওয়েবসাইটে আপলোড করা হচ্ছিল। এই অভিযোগে সম্প্রতি গ্রেফতার করা হয় গেহানা বশিষ্ট নামে এক অভিনেত্রীকে।

আরও পড়ুন : পরিবারে এল নতুন সদস্য, মুখ দেখালেন মোনালি ঠাকুর

গেহানার গ্রেফতারির পর তাঁর টিমের তরফে জানানো হয়, গত বছর বেশ কয়েকবার হৃদরোগে আক্রান্ত হন গেহানা। তাঁর সুগার ৬০০। গ্রেফতারির পর পুলিস যাতে গেহানার সঙ্গে একটু সাবধানে ব্যবহার করেন, সে বিষয়ে আবেদন জানানো হয়। পাশাপাশি গেহানার 'ইরোটিকার' সঙ্গে পর্ন ভিডিয়োকে পুলিস গুলিয়ে ফেলেছে বলেও দাবি করা হয় অভিনেত্রীর টিমের তরফে।

.