Salman Khan Death Threat: মুসেওয়ালার বাবার পর সলমানকে খুনের হুমকি, মুম্বই পুলিসের জালে যোধপুরের যুবক

Salman Khan Death Threat: গত ১৭ মার্চ সলমানের ম্যানেজারের কাছে ওই হুমকি মেল আসে। সেখানে লেখা হয়, 'গোল্ডি ভাইকো বাত করনি হ্যায় তেরে বস সলমান সে। লরেন্সকা ইন্টারভিউ দেখ হি লিয়া হোগা। আভি ম্যাটার ক্লোজ করনা হ্যায়। সময় আছে। খবর দিয়ে দিলাম। পরের বার ঝটকা লাগবে।

Updated By: Mar 26, 2023, 09:19 PM IST
Salman Khan Death Threat: মুসেওয়ালার বাবার পর সলমানকে খুনের হুমকি, মুম্বই পুলিসের জালে যোধপুরের যুবক

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  ম্য়াটার ক্লোজ করনা হ্যায়। সপ্তাহখানেক আগে সলমান খানকে এমনই হুমকি মেল পাঠিয়েছিল গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের এক সহযোগী। ওই মেল পাঠিয়ে বলা হয়েছিল বিষ্ণৌই সলমানের সঙ্গে কথা বলতে চায়। তা নাহলে বড় ঝটকা লাগবে সল্লু মিঞাকে। সেই হুমকি মেলের পর মুম্বই ও যোধপুর পুলিসের যৌথ অপারেশনে জালে সলমান খানকে খুনের হুমকিপ্রদানকারী রাজস্থানের এক যুবক।

আরও পড়ুন-বাঙালি অভিনেত্রীর সঙ্গে সারারাত পার্টিতে মত্ত আরিয়ান, ভাইরাল শাহরুখপুত্রের ছবি...

যোধপুরের লুনি থানার এসএইচও ঈশ্বর পারেখ সংবাদমাধ্যমে জানিয়েছেন, সলমান খানকে খুনের হুমকি দিয়ে তার ম্যানেজারের কাছে একটি মেল এসেছিল। এনিয়ে ১৮ মার্চ একটি এফআই হয় বান্দ্রা থানায়। ওই এফআইআরের পরই তদন্ত শুরু করে মুম্বই পুলিস। দেখা যায় ওই মেল পাঠানো হয়েছে যোধপুর থেকে। সেই খবর মুম্বই পুলিস থেকে আসে যোধপুর পুলিসের কাছে। এরপরই মুম্বই ও যোধপুর পুলিসের একটি যৌথ টিম গঠন করা হয়।

তদন্তে উঠে এসেছে ওই হুমকি মেলটি পাঠিয়েছিল যোধপুরের বাসিন্দা ধাকাদরান বিষ্ণোই নামে এক যুবক। ওই তথ্য হাতে আসার পরই বিষ্ণোইকে(২১) গ্রেফতার করা হয়। এরপরই বিষ্ণোইকে নিয়ে মুম্বইয়ের উদ্দেশ্যে উড়ে যায় মুম্বই পুলিস।

এদিকে, ধাকাদরান বিষ্ণোইকে এর আগে গ্রেফতার করতে এসেছিল পঞ্জাব পুলিস। কারণ সে নিহত পঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার বাবাকেও খুনের হুমকি দেয়।

উল্লেখ্য, গত ১৭ মার্চ সলমানের ম্যানেজারের কাছে ওই হুমকি মেল আসে। সেখানে লেখা হয়, 'গোল্ডি ভাইকো বাত করনি হ্যায় তেরে বস সলমান সে। লরেন্সকা ইন্টারভিউ দেখ হি লিয়া হোগা। আভি ম্যাটার ক্লোজ করনা হ্যায়। সময় আছে। খবর দিয়ে দিলাম। পরের বার ঝটকা লাগবে।' ওই ইমেলে সাফ জানিয়ে দেওয়া হয়েছে কথা না শুললে পরিণাম ভালো হবে না। ওই মেল পাওয়ার পরই বান্দ্রা পুলিসে অভিযোগ করেন সলমানের ম্যানেজার।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.