প্রথমবার মা হতে চলার খুশিতে উচ্ছ্বল বছর ৩৯-র Dia Mirza

প্রথমবার মা হওয়ার খুশিতে আরও একবার খোশমেজাজেই ধরা পড়লেন অভিনেত্রী। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 5, 2021, 06:08 PM IST
প্রথমবার মা হতে চলার খুশিতে উচ্ছ্বল বছর ৩৯-র Dia Mirza

নিজস্ব প্রতিবেদন : মা হতে চলেছেন, কিছুদিন আগেই এই সুখবর অনুরাগীদের সঙ্গে নিজেই ভাগ করে নেন অভিনেত্রী দিয়া মির্জা। জানিয়েছিলেন, 'মা হওয়া খানিকটা আশীর্বাদের মতো'। প্রথমবার মা হওয়ার খুশিতে আরও একবার খোশমেজাজেই ধরা পড়লেন অভিনেত্রী। 

দিয়ার পোস্ট করা ভিডিয়োতে সৈকতের ধারে গাছপালার মাঝে তাঁকে হেঁটে বেড়াতে দেখা যাচ্ছে। পরনে ঢিলেঢালা অফ হোয়াইট রঙের শর্ট ফ্রক। চুল খোলা। গাছের পাতার ফাঁক দিয়ে দিয়ার মুখে পড়েছে সমুদ্রপাড়ের মিঠে রোদ। ব্যাকগ্রাউন্ডে বাজছে হালকা মিউজিক। পোস্টের উপরে দেওয়া লোকেশন দেখে বেশ বোঝা যাচ্ছে এটি মালদ্বীপে শ্যুট করা হয়েছে। ভিডিয়োটি পোস্ট করে অনুরাগীদের ইস্টারের শুভেচ্ছা জানিয়েছেন বছর ৩৯-এর দিয়া।

আরো পড়ুন-ফিট থাকতে নিয়মিত যোগাভ্যাস ৭ মাসের অন্তঃসত্ত্বা গীতার

কিছুদিন আগে বেবি বাম্পের ছবি পোস্ট করে দিয়ে লিখেছিলেন,  ''মা হতে চলা আশীর্বাদের মতো। একটা জীবন থেকে নতুন জীবনের শুরু। সমস্ত গল্পই আবার নতুন করে শুরু। ঘুম পাড়ানি গান। নতুন চারাগাছ। নতুন আশার ফুল। আমার গর্ভেই নতুন করে সব স্বপ্নের শুরু।''

আরও পড়ুন-বিবাহিত পুরুষের প্রেমে পড়া নিয়ে প্রকাশ্যেই মুখ খুললেন Rekha

আরও পড়ুন-''১৩ বছর বয়সেই আমার শরীর ছুঁয়ে দেখতে চেয়েছিল দাদা'', বিস্ফোরক মুনমুন

প্রসঙ্গত, গত ১৫ ফেব্রুয়ারি আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়েই বৈভব রেখির সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন দিয়া। বৈভব, দিয়ার দ্বিতীয় স্বামী। তার আগে আগে দিয়া বিয়ে করেছিলেন সাহিল সাঙ্ঘা-কে। ২০১৯ এ দিয়ার সঙ্গে সাহিল সাঙ্ঘার বিবাহ-বিচ্ছেদ হয়। ২০১৯-এর অগস্ট মাসে দিয়া-সাহিল তাঁদের বিবাহ-বিচ্ছেদের কথা ঘোষণা করেন। অন্যদিকে দিয়াও বৈভবের দ্বিতীয়া স্ত্রী। তার প্রথমা স্ত্রীর নাম সুনয়না। যদিও বৈভব সুনয়নার একটি মেয়েও রয়েছে। 

.