Raj Kundra-র বিরুদ্ধে মুখ খুলে ধর্ষণ ও খুনের হুমকি পাচ্ছেন মডেল Sagarika Shona Suman!

রাজ কুন্দ্রা (Raj Kundra)র বিরুদ্ধে সম্প্রতি বিস্ফোরক অভিযোগ এনেছেন মডেল সোনা সুমন (Sagarika Shona Suman)। মডেল, অভিনেত্রী সাগরিকা সোনা সুমনের জানিয়েছেন, তাঁকে ওয়েব সিরিজে অভিনয়ের সুযোগ দেওয়ার কথা বলে অডিশনে ডেকেছিলেন রাজ। যেখানে তাঁর অভিজ্ঞতা ভয়াবহ। গত ফেব্রুয়ারিতে এ নিয়ে তিনি পুলিসের  দ্বারস্থ হন। অভিযোগ, তাঁকে অডিশনে পোশাক খুলে ফেলতে বলা হয়েছিল। সাগরিকা সোনা সুমনের অভিযোগ, রাজের বিরুদ্ধে মুখ খোলার পর থেকেই তিনি হুমকি ফোন পাচ্ছেন।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 23, 2021, 05:26 PM IST
Raj Kundra-র বিরুদ্ধে মুখ খুলে ধর্ষণ ও খুনের হুমকি পাচ্ছেন মডেল Sagarika Shona Suman!

নিজস্ব প্রতিবেদন : রাজ কুন্দ্রা (Raj Kundra)র বিরুদ্ধে সম্প্রতি বিস্ফোরক অভিযোগ এনেছেন মডেল সাগরিকা সোনা সুমন (Sagarika Shona Suman)। মডেল, সাগরিকা সোনা সুমনের অভিযোগ ছিল, তাঁকে ওয়েব সিরিজে অভিনয়ের সুযোগ দেওয়ার কথা বলে অডিশনে ডেকেছিলেন রাজ। যেখানে তাঁর অভিজ্ঞতা ভয়াবহ। গত ফেব্রুয়ারিতে এ নিয়ে তিনি পুলিসের  দ্বারস্থ হন। অভিযোগ, তাঁকে অডিশনে পোশাক খুলে ফেলতে বলা হয়েছিল। এবার ফের সাগরিকা সোনা সুমনের অভিযোগ, রাজের বিরুদ্ধে মুখ খোলার পর থেকেই তিনি হুমকি ফোন পাচ্ছেন।

সাগরিকা সোনা সুমন (Sagarika Shona Suman) জানিয়েছেন, "আমি বিভ্রান্ত এবং হতাশ। আমি বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্ম থেকে ফোন পাচ্ছি। ফোনে আমায় মৃত্যু ও ধর্ষণের হুমকি দেওয়া হচ্ছে।  বিভিন্ন নম্বর থেকে আমায় ফোন করা হচ্ছে, জিজ্ঞাসা করা হচ্ছে রাজ কুন্দ্রা কী ভুল করেছে?" সাগরিকা আরও জানান, "আমাকে হুমকি দিয়ে বলা হচ্ছে, আমি তাঁদের ব্যবসা বন্ধ করার চেষ্টা করছি। বলা হচ্ছে আপনি লোকেরা পর্ন ছবি দেখেন, তাই আমরা এটি তৈরি করছি।"

আরও পড়ুন-Porn Case: তল্লাশি চালাতে এবার শিল্পা শেট্টির বাড়িতে পৌঁছলো Mumbai Crime Branch

তবে হুমকি ফোন পেয়ে চুপ থাকতে নারাজ সাগরিকা সোনা সুমন (Sagarika Shona Suman) । তিনি জানিয়েছেন, এই হুমকি ফোনের বিষয়েও তিনি পুলিসের দ্বারস্থ হবেন। এর আগে রাজের বিরুদ্ধে অভিযোগ এনে তিনি জানিয়েছিলেন, তিনি মডেলিং করেন, তবে লকডাউনে হাতে কাজ ছিল না। সেসময় তাঁর সঙ্গে যোগাযোগ করেন উমেশ কামাত, যিনি কিনা রাজের সহকারী। উমেশই তাঁকে ওয়েবসিরিজে অভিনয়ের প্রস্তাব দেন। তবে ভিডিয়ো কলে আচমকাই তাঁকে পোশাক খুলে ফেলতে বলা হয়। উল্টো দিকে ছিলেন রাজ, উমেশ এবং মুখ ঢেকে রাখা এক ব্যক্তি। তবে সাগরিকা সেই প্রস্তাবে রাজি হননি বলে জানিয়েছিলেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.