দাবাং থ্রি-তে রোল পেতে নিজের নগ্ন ছবি নিজেই ফাঁস মডেলের!

একে বলিউড, তার ওপর আবার সলমন খান। এমন সুযোগ কেউ ছাড়ে। ক দিন ধরেই শোনা যাচ্ছে দাবাং থ্রি-নিয়ে চূড়ান্ত ভাবনাচিন্তা শুরু হয়ে গিয়েছে। এক সংবাদমাধ্যমে খবর প্রকাশ পায় দাবাং থ্রি-তে সলমনের বিপরীতে দেখা যেতে পারে লন্ডনের মডেল তথা অভিনেত্রী পার্ল রাহকে। সেই রিপোর্টে বলা হয়েছিল ১৮ বছরের পার্ল নাকি সলমনের ঘনিষ্ঠ। অতি উত্‍সাহে তাই নিজের নগ্ন ছবি পোস্ট করে সস্তা প্রচারের পথে হাঁটলেন পার্ল। সলমন নাকি বলেছেন, পার্লকে তিনি চেনেন না। ঘটনায় সল্লু ভাই যে বিরক্ত সে কথাও গোপনে থাকেনি।

Updated By: Apr 11, 2016, 10:49 AM IST
দাবাং থ্রি-তে রোল পেতে নিজের নগ্ন ছবি নিজেই ফাঁস মডেলের!

ওয়েব ডেস্ক: একে বলিউড, তার ওপর আবার সলমন খান। এমন সুযোগ কেউ ছাড়ে। ক দিন ধরেই শোনা যাচ্ছে দাবাং থ্রি-নিয়ে চূড়ান্ত ভাবনাচিন্তা শুরু হয়ে গিয়েছে। এক সংবাদমাধ্যমে খবর প্রকাশ পায় দাবাং থ্রি-তে সলমনের বিপরীতে দেখা যেতে পারে লন্ডনের মডেল তথা অভিনেত্রী পার্ল রাহকে। সেই রিপোর্টে বলা হয়েছিল ১৮ বছরের পার্ল নাকি সলমনের ঘনিষ্ঠ। অতি উত্‍সাহে তাই নিজের নগ্ন ছবি পোস্ট করে সস্তা প্রচারের পথে হাঁটলেন পার্ল। সলমন নাকি বলেছেন, পার্লকে তিনি চেনেন না। ঘটনায় সল্লু ভাই যে বিরক্ত সে কথাও গোপনে থাকেনি।

অথচ দাবাংয়ের পরিচালক-প্রযোজক আরবাজদ খান বলছেন ছবির তৃতীয় সংস্করণ নিয়ে এখনও কিছু ঠিক হয়নি। কারণ সলমন এখন সুলতান আর দুটো ছবির কাজে ব্যস্ত। ২০১৭ সালে শুরু হবে দাবাং থ্রি-য়ের শ্যুটিংয়ের কাজ। দাবাং থ্রি-তে দেখানো হবে চুলবুল পান্ডের বয়স বেড়েছে। দাবাং থ্রি-হবে প্রিক্যুয়েল।

Tags:
.