TV Show: গুনগুন, অপরাজিতাকে পিছনে ফেলে আবারও প্রথম মিঠাই

মিঠাইয়ের জয়ের ধারা অব্যাহত।

Updated By: Aug 5, 2021, 04:54 PM IST
TV Show: গুনগুন, অপরাজিতাকে পিছনে ফেলে আবারও প্রথম মিঠাই

নিজস্ব প্রতিবেদন: জয়ের ধারা অব্যাহত মিঠাইয়ের। ১১.৫ রেটিং নিয়ে এই সপ্তাহে আবারও বাংলার সেরা ধারাবাহিক 'মিঠাই' । এই সপ্তাহে মিঠাইয়ে ছিল বিশেষ চমক। এই প্রথম মিঠাইয়ের উচ্ছেবাবু অর্থাৎ সিদ্ধার্থ হাত মিলিয়েছে মিঠাইয়ের সঙ্গে। তাদের লক্ষ্য শ্রীতমা ও রাতুলের বিয়ে বাঁচানো। ছদ্মবেশ নিয়ে মিঠাই সেজেছে মিস্টার ইন্ডিয়ার হাওয়া হাওয়াই। সব মিলিয়ে দর্শক যে এই মজা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছে  তা বোঝাই যাচ্ছে।  যদিও আগের সপ্তাহের তুলনায় প্রায় ০.৮ পয়েন্ট কমেছে তাদের। 

অন্যদিকে গত সপ্তাহের থেকে রেটিং-এ কিছুটা এগিয়ে দ্বিতীয় স্থানে উঠে এসেছে 'অপরাজিতা অপু'। এই সপ্তাহে তাদের প্রাপ্ত পয়েন্ট ৯.৪। তবে সৌজন্য আর গুনগুনের প্রতি দর্শকদের ভালোবাসায় বেশ অনেকটাই ভাঁটা পড়েছে। প্রায় ১.২ রেটিং কমে যাওয়ায় তারা দ্বিতীয় স্থান থেকে এ সপ্তাহে নেমে এসেছে তৃতীয় স্থানে। এই সপ্তাহে 'খড়কুটো'র রেটিং ৮.১।

আরও পড়ুন:Video: কিভাবে Lara হয়ে উঠলেন Indira Gandhi!

চতুর্থ স্থানে রয়েছে 'কৃষ্ণকলি'। চলতি সপ্তাহে তাদের প্রাপ্ত রেটিং পয়েন্ট ৭.৪। পঞ্চম স্থান এবার 'যমুনা ঢাকি'র দখলে। তাদের প্রাপ্ত রেটিং ৭.১। এই দুটি সিরিয়ালই আগের সপ্তাহের তুলনায় এই সপ্তাহে ভালো ফল করেছে। অন্যদিকে বেশ কিছুটা পতন ঘটেছে শ্রীময়ীর। চতুর্থ স্থান থেকে নেমে এখন 'শ্রীময়ী' ষষ্ঠ স্থানে, রেটিং ৬.৯। মাত্র ০.১ পয়েন্ট কম থাকায় সপ্তম স্থানে 'মহাপীঠ তারাপীঠ' (৬.৮)। 

অষ্টম স্থানে যৌথভাবে রয়েছে 'জীবন সাথী' ও 'দেশের মাটি'। 'জীবন সাথী'র অবস্থান এক থাকলেও দেশের মাটি নবম থেকে এবার অষ্টম স্থানে। তাদের রেটিং পয়েন্ট ৬.৬। গত সপ্তাহের মতো একই রেটিং পয়েন্ট ৬.৫ পেয়ে নবম স্থানে 'রানি রাসমণি'। দশম স্থানে রয়েছে রিয়েলিটি শো 'ডান্স বাংলা ডান্স' (৬.৪)।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.