TRP list: 'মিঠাই' থেকে 'খড়কুটো', টিআরপি তালিকায় ফের রদবদল

প্রথম দশ থেকে ছিটকে গেল শ্রীময়ী ও দাদাগিরি। 

Updated By: Nov 18, 2021, 04:43 PM IST
TRP list: 'মিঠাই' থেকে 'খড়কুটো', টিআরপি তালিকায় ফের রদবদল

নিজস্ব প্রতিবেদন: গত সপ্তাহে বাবিন আর গুনগুনের মধ্যে ভুল বোঝাবুঝি ও মান অভিমানের পালা শুরু হতেই জনপ্রিয়তা কমেছিল 'খড়কুটো'র। আবার তাঁদের মিলের পরেই টিআরপি তালিকায় প্রথম দশে জায়গা করে নিল 'খড়কুটো' (Kharkuto)। প্রথম দশ থেকে ছিটকে গিয়েছিল 'কৃষ্ণকলি'। এবার সেরা দশে ফিরে এলো এই দুই ধারাবাহিক। অন্যদিকে সেরা দশ থেকে ছিটকে গেল 'শ্রীময়ী'(Sreemoyee) ও 'দাদাগিরি'(Dadagiri)। 

বিগত বেশ কয়েকটা মাস টিআরপি তালিকায় (TRP List) প্রথম স্থান দখল করে রেখেছে 'মিঠাই'। সিড আর মিঠাইয়ের রসায়নে জমজমাট ধারাবাহিক। এই সপ্তাহেও অপ্রতিরোধ্য় এই ধারাবাহিক। নিজের সঙ্গেই যেন প্রতিযোগিতায় নেমেছে 'মিঠাই'(Mithai)। গত সপ্তাহের থেকে নম্বর বেড়েছে এই ধারাবাহিকে। ১০.২ থেকে বেড়ে এই সপ্তাহে তার প্রাপ্ত নম্বর ১০.৮। দ্বিতীয় স্থানে রয়েছে 'উমা'(Uma)। মিঠাইয়ের থেকে  প্রাপ্ত নম্বর প্রায় ২ কম। উমার খেলাতে মজেছে দর্শক, তৃতীয় থেকে একধাপ উপরে উঠে এল এই ধারাবাহিক। তার প্রাপ্ত নম্বর ৮.৬। মাত্র ০.২ নম্বর কম পেয়ে তৃতীয় স্থানে রয়েছে 'যমুনা ঢাকি' (৮.৪)। ৮.৩ নম্বর নিয়ে চতুর্থ স্থানে রয়েছে 'সর্বজয়া'। পঞ্চম স্থানে একই সঙ্গে জায়গা করে নিয়েছে 'অপরাজিতা অপু' ও 'খুকুমণি'। 'অপরাজিতা অপু'তে আসতে চলেছে নয়া মোড় আর অন্যদিকে খুকুমণির রান্নার জাদুতে মজেছে দর্শক। তাদের প্রাপ্ত নম্বর ৭.৮। 

আরও পড়ুন: Vir Das-এর বিরুদ্ধে সরব Kangana, উপযুক্ত শাস্তির দাবি নায়িকার

৭.৫ নম্বর পেয়ে এই সপ্তাহে টিআরপি তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছে 'রানি রাসমণি উত্তর পর্ব'। সপ্তমস্থানে উঠে এসেছে 'মন ফাগুন'। এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬.৯। অষ্টম স্থানে এই সপ্তাহে নতুন এন্ট্রি 'কৃষ্ণকলি'র। তার প্রাপ্ত নম্বর ৬.৭। ৬.৬ নম্বর নিয়ে গত সপ্তাহের মতো একই স্থানে রয়েছে 'এই পথ যদি না শেষ হয়'। দশম স্থানে রয়েছে একসঙ্গে তিনটি ধারাবাহিক। গত সপ্তাহের মতো এই সপ্তাহেও দশম স্থানে রয়েছে কড়িখেলা। এর পাশাপাশি জায়গা করে নিয়েছে খড়কুটো ও ধূলোকণা। এই তিন ধারাবাহিকের প্রাপ্ত নম্বর ৬.৩। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.