রিক্সা চেপে মঙ্গল অভিযানের স্বপ্ন দেখছেন বিদ্যা বালান!

ইচ্ছাশক্তি থাকলে সবকিছুই সম্ভব। 

Updated By: Aug 8, 2019, 04:19 PM IST
রিক্সা চেপে মঙ্গল অভিযানের স্বপ্ন দেখছেন বিদ্যা বালান!

নিজস্ব প্রতিবেদন: রিক্সা করে মঙ্গল অভিযানের স্বপ্ন দেখছেন বিদ্যা বালান (তারা শিন্ডে) ! এও কী সম্ভব? ইসরোর বিজ্ঞানী বিদ্যার দাবি অবশ্য, 'রিক্সা করে যেকোনও জায়গায় যাওয়া সম্ভব।' আর কথায় বলে, ইচ্ছাশক্তি থাকলে সবকিছুই সম্ভব। আর এই ইচ্ছা শক্তিই মঙ্গল অভিযানে সফলতা এনে দিয়েছিল ইসরোর বিজ্ঞানীদের। অক্ষয় কুমার-বিদ্যা বালানের ছবি 'মিশন মঙ্গল'-এ উঠে এল সেই সফলতার গল্পই। 

অত্যন্ত কম খরচেও 'মঙ্গল অভিযান' সফলতা পেয়েছিলেন ইসরোর বিজ্ঞানীরা। বলা হয় হলিউডের ছবির বাজেটের থেকেও কম খরচে মঙ্গলযান পাঠিয়ে চমকে দিয়েছিলেন এদেশের বিজ্ঞানীরা। এক্ষেত্রে ভারত নাসার থেকে কিছুটা এগিয়ে বললেও ভুল হয় না। নাসা যেখানে দ্বিতীয় পদক্ষেত্রে এই অভিযানে সফল ভারত সফল হয়েছে প্রথম পদক্ষেপেই। আর খুবই কম খরচে এই মঙ্গল অভিযান সফল করেছেন ইসরোর বিজ্ঞানীরা। 'মিশন মঙ্গল'-এর দ্বিতীয় ট্রেলারে উঠে এল সেই ছবি। সেখানেই দেখা যাচ্ছে রিক্সা করে মঙ্গল অভিযানের স্বপ্ন দেখছেন বিদ্যা বালান (তারা শিন্ডে)। আর বুদ্ধি আর বিজ্ঞানকে কাজে লাগিয়েই তাঁরা সেই কাছে সফলতাও পান। প্রায় অসম্ভবকে সম্ভব করে ফেলেন তাঁরা। আর ছবির ট্রেলারে ইসরোর বিজ্ঞানীদের মঙ্গল অভিযানের নেতৃত্ব দিতে দেখা যাচ্ছে অক্ষয় কুমারকে (রাকেশ)।

আরও পড়ুন-কাশ্মীর নিয়ে মন্তব্য, পাক গায়ক আতিফের বিরুদ্ধে ফুঁসছেন নেটিজেনরা

অক্ষয় কুমার বিদ্যা বালান ছাড়াও এই ছবিতে দেখা যাবে তাপসী পন্নু, সোনাক্ষী সিনহা সহ আরও অনেক তারকাকেই। ১৫ অগস্ট মুক্তি পাবে রাকেশ ধাওয়ান পরিচালিত অক্ষয়ের 'মিশন মঙ্গল'।

আরও পড়ুন-ব্যবহার কেমন হওয়া উচিত তা সারার থেকেই শেখা উচিত বাকি সেলেবদের, মত ঋষি কাপুরের

.