বিজ্ঞাপনের শ্যুটিংয়ে শাহিদ-পত্নী মীরা

প্রথমবার টেলিভিশনের একটি বিজ্ঞাপনের শ্য়ুটিংও করে ফেললেন মীরা।

Updated By: Jul 22, 2018, 07:14 PM IST
বিজ্ঞাপনের শ্যুটিংয়ে শাহিদ-পত্নী মীরা

নিজস্ব প্রতিবেদন: দ্বিতীয়বারের জন্য মা হতে চলেছেন শাহিদ-পত্নী মীরা রাজপুত। এরই মাঝে প্রথমবার টেলিভিশনের একটি বিজ্ঞাপনের শ্য়ুটিংও করে ফেললেন মীরা। জানা যাচ্ছে এটি শিশু পন্যের বিদেশি একটি ব্র্যান্ডের বিজ্ঞাপন। 

ডেকান ক্রনিক্যাল সূত্রে খবর, বিজ্ঞপনটিতে প্রথমে মীরা ও মিশা দুজনেরই কাজ করার কথা থাকলেও আপাতত মিশাকে এই বিজ্ঞাপনে দেখা যাচ্ছে না। যশরাজ স্টুডিওতে বিজ্ঞাপনের শ্যুটিং সেরেছেন মীরা একাই। শুধু তাই নয়, জীবনের প্রথম বিজ্ঞাপনেই কামাল করেছেন মীরা। তিনি নাকি ১ টেকেই বিজ্ঞাপনটির শ্যুট করে ফেলেছেন। বিজ্ঞাপনের বেশিরভাগ অংশের জন্যই মীরাকে দ্বিতীয়বার টেক দিতে হয়নি। তবে কোনও কোনও ক্ষেত্রে তা দিতে হলেও মীরা তা দিতে একদমই বিরক্তি দেখাননি। এক্কেবারে পেশাদার শিল্পীর মতোই বিজ্ঞাপনের শ্যুটিং সেরেছেন মীরা। শাহিদ-পত্নীর এই কাজ নাকি বেশ প্রশংসিত হয়েছে। 

জানা যাচ্ছে বিজ্ঞাপনের শ্যুটিংয়ের সময় মীরার সঙ্গে ছিলেন তাঁর হাবি শাহিদ কাপুরও। আগামী কয়েকমাসের মধ্যেই টিভির পর্দায় এই বিজ্ঞাপনটি দেখা যবে বলে জানা যাচ্ছে। মীরার এই বিজ্ঞাপনে অভিনয়ের পর প্রশ্ন উঠতে শুরু করেছে, তবে কি মীরা ভবিষ্যৎ-এ অভিনয়কেই পেশা হিসাবে বেছে নিতে চলেছেন?

আরও পড়ুন- মুম্বইয়ে ৫৬ কোটির ডুপ্লেক্স কিনলেন শাহিদ

.