সে কি! দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন শাহিদ কাপুর?

কী বলছেন মীরা

Updated By: Sep 16, 2019, 03:20 PM IST
সে কি! দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসছেন শাহিদ কাপুর?

নিজস্ব প্রতিবেদন: ২০১৫ সালে দিল্লির মেয়ে মীরা রাজপুতকে বিয়ে করেন শাহিদ কাপুর। বিয়ের পর ৪ বছর একসঙ্গে কাটিয়ে এখনও যেন একে অপরের উপর থেকে মুগ্ধতা কাটেনি শাহিদ কাপুর এবং মীরা রাজপুতের।

আরও পড়ুন : নিক-প্রিয়াঙ্কার বিয়ের আসরে গন্ডগোল, টেনে বের করে দেওয়া হয় অতিথিকে?
সম্প্রতি ভগ ম্যাগাজিনের ফটেশ্যুট করেন শাহিদ কাপুর এবং মীরা রাজপুত। ২০১৫ সালে বিয়ের পর ২০১৬ সালে শাহিদ-মীরার জীবনে আসে মিশা কাপুর। ২০১৮ সালে জন্ম হয় শাহিদ-মীরার দ্বিতীয় সন্তান জৈন কাপুরের। দুই সন্তান জন্মের পর এবার মুম্বইয়ের একটি বিলাসবহুল বাংলোয় নতুন করে সংসার পাতছেন শাহিদ-মীরা। পুরনো বাড়ি ছেড়ে নতুন বাংলোয় যাওয়া নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত বলিউডের এই সেলেব জুটি। নতুন বাড়িতে যাওয়ার আগে সংবাদমাধ্যমের সামনে অদ্ভুদ কথা বললেন শাহিদ-পত্নী।

আরও পড়ুন  : আঁচ পড়ছে 'ধর্মযুদ্ধের'? কী হল রাজ-শুভশ্রীর সংসারে!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 

তিনি বলেন, তাঁরা আরও একবার মন্ত্র পড়বেন, সাতপাক ঘুরবেন, স্ত্রীর গলায় মঙ্গলসূত্র পরাবেন। ২০১৫ সালে বিয়ের সময় সময় স্ত্রীকে আরও একবার মন্ত্র পড়ে আপন করে নেবেন বলে জানিছিলেন 'কবীর সিং' অভিনেতা। অর্থাত বিয়ের মন্ত্র পড়ে ফের সাতপাকে বাঁধা পড়ার কথা দিয়েছিলেন শাহিদ কাপুর। তবে অবশ্যই সেটা স্ত্রী মীরার সঙ্গে।
বিয়ের সময় কোন উতসব তাঁর সবচেয়ে ভাল লেগেছিল? এমন প্রশ্নের উত্তরে শাহিদ জানান, আনন্দ খরাজ সেরিমনিই তাঁর সবচেয়ে প্রিয়।

আরও পড়ুন : চুম্বনের জন্য বার বার জোর জবরদস্তি করা হয়, কাস্টিং কাউচ নিয়ে বিস্ফোরক জারিন
অর্থাত সোনম-আনন্দ, দীপিকা-রণবীর, নিক-প্রিয়াঙ্কার পর এবার কি ফের আরও এবার বিলাসবহুল বিয়ের আসর বসবে বলিউডে? এমনই গুঞ্জন শুরু হয়েছে বিভিন্ন মহলে। যার সদুত্তর অবশ্য এখনও দেননি শাহিদ কাপুর।

.