মেয়ের ছবি তোলায় খেপে গেলেন শাহিদ পত্নী মীরা

অযথা ছবি তুলবেন না। নিজেদের মত করে খেলতে দিন ছোটদের। এত ছবি তুলবেন না। পাপারাত্জির উপর ক্ষোভ উগরে দিয়ে এভাবেই নিজের সোশ্যাল মিডিয়ায় সরব হলেন শাহিদ পত্নী মীরা কাপুর।

Updated By: Jan 5, 2018, 04:09 PM IST
মেয়ের ছবি তোলায় খেপে গেলেন শাহিদ পত্নী মীরা

ওয়েব ডেস্ক : অযথা ছবি তুলবেন না। নিজেদের মত করে খেলতে দিন ছোটদের। এত ছবি তুলবেন না। পাপারাত্জির উপর ক্ষোভ উগরে দিয়ে এভাবেই নিজের সোশ্যাল মিডিয়ায় সরব হলেন শাহিদ পত্নী মীরা কাপুর।

আরও পড়ুন : হিনাকে ঘিরে ধরল জনতা, বিগ বসের প্রতিযোগীর চুল ধরে টান প্রকাশ্যে, দেখুন 

সম্প্রতি নজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সরব হন শাহিদ পত্নী মীরা। মিশা খেলতে গেলে, অযথা কেন তার ছবি তোলা হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তোলেন মীরা। তিনি বলেন, মিশা পার্কে খেলছে। অযথা কেন তার ছবি তোলা হচ্ছে? মীরার ওই স্টেটাস প্রকাশ্যে আসতেই তা ছড়িয়ে পড়ে হু হু করে।

আরও পড়ুন : রেকর্ড ভাঙছেন ঐশ্বর্য? রাই সুন্দরীর পারিশ্রমিক কত জানেন..

দেখুন মীরার সেই স্টেটাস এবং ছবি...

এদিকে মিশার ছবি নিয়ে যখন পাপারাত্জির উপর ক্ষোভ উগরে দিচ্ছেন শাহিদ পত্নী, তখন আরাধ্যা এবং তৈমুর কিন্তু সব সময় ক্যামেরার নজরে। কখনও মায়ের সঙ্গে জন্মদিনের পার্টিতে গিয়ে ক্যামেরাবন্দি হচ্ছে আরাধ্যা আবার কখনও বাবা-মা-র সঙ্গে ডিনারে গিয়ে ক্যামেরার ফ্ল্যাশে ঝলসে উঠছে আরাধ্যার মুখ।

অন্যদিকে দিদার বাড়িতে গিয়ে হোক কিংবা তুষার কাপুরের ছেলের জন্মদিনে কিংবা বিমান বন্দরে, মায়ের সঙ্গে সব সময় পোজ দিতে ব্যস্ত ছোট্ট তৈমুর।

.