হিনাকে ঘিরে ধরল জনতা, বিগ বসের প্রতিযোগীর চুল ধরে টান প্রকাশ্যে, দেখুন

প্রায় শেষের দিকে চলে এসেছে বিগ বস ১১। গ্র্যান্ড ফিনালের আগে ‘টাস্ক’-এর জন্য মুম্বইয়ের একটি শপিং মলে নিয়ে যাওয়া হয় বসের ঘরের প্রতিযোগীদের। সেখানে হাজির ছিলেন হিনা খান, বিকাশ গুপ্তা, শিল্পা শিন্দেরা। কিন্তু, সেখানে গিয়ে কি হল জানেন?

Updated By: Jan 5, 2018, 01:26 PM IST
হিনাকে ঘিরে ধরল জনতা, বিগ বসের প্রতিযোগীর চুল ধরে টান প্রকাশ্যে, দেখুন

ওয়েব ডেস্ক : প্রায় শেষের দিকে চলে এসেছে বিগ বস ১১। গ্র্যান্ড ফিনালের আগে ‘টাস্ক’-এর জন্য মুম্বইয়ের একটি শপিং মলে নিয়ে যাওয়া হয় বসের ঘরের প্রতিযোগীদের। সেখানে হাজির ছিলেন হিনা খান, বিকাশ গুপ্তা, শিল্পা শিন্দেরা। কিন্তু, সেখানে গিয়ে কি হল জানেন?

আরও পড়ুন : রেকর্ড ভাঙছেন ঐশ্বর্য? রাই সুন্দরীর পারিশ্রমিক কত জানেন..

মুম্বইয়ের ভাসির ওই শপিং মল-এ যখন বসের ঘরের প্রতিযোগীরা পৌঁছন, সেখানেই ঘিরে ধরা হয় তাঁদের গাড়ি। শুধু তাই নয়, শপিং মল-এ ঢোকার পর সেখানে গিয়ে কীভাবে ‘টাস্ক’ শেষ করবেন, তা বুঝে ওঠার আগেই সেখানকার মানুষ ঘিরে ধরেন তাঁদের। শুধু তাই নয়, হিনা খান-এর চুল ধরেও টান দেওয়া হয় সেখানে। চুলে টান পড়ার পরই চিত্কার করে ওঠেন হিনা।

 

ব্যাথার চোটে হিনা চিত্কার শুরু করলে, সেখান থেকে তড়িঘড়ি তাঁকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। হিনার পাশাপাশি শিল্পা, বিকাশদেরও সেখান থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। হিনা খানের ওই ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।

দেখুন সেই ভিডিও..

 

 

This is disgusting..someone pulled her hair Follow @bigboss.s11_ for more

A post shared by Bigg Boss Updates (@bigboss.s11_) on

তবে এই প্রথম নয়, এর আগেও বহুবার বিভিন্ন রকম বিতর্ক হয়েছে বিগ বস-এর শো ঘিরে। সম্প্রতি বসের ঘর থেকে বেরোনোর পর বিতর্কিত মন্তব্য করেন প্রাক্তন প্রতিযোগী আরশি খান। আরশি বলেন, বিগ বস থেকে বাদ পড়ায় ‘কষ্ট’ পেয়েছেন শো-এর সঞ্চালক সলমন খান। আরশি বসের ঘরে থাকুন, সব সময় নাকি এমনই চাইতেন সলমন খান। যদিও আরশির ওই মন্তব্যের প্রেক্ষিতে পাল্টা কোনও মন্তব্য করেননি সলমন খান।

.