IND vs PAK, ICC T20 World Cup 2022: ভারত-পাক ম্যাচের মাঝেই দরজায় ডেলিভারি বয়, মীর যা করলেন...

দরজা খুলতেই মীর দেখলেন ডেলিভারি হয়। তাঁর চোখও মোবাইলে। তাঁকে দেখেই মীর জিগ্গেস করলেন খেলা দেখবেন? ইতস্তত বোধ করে উনি বললেন দেখছিলাম মোবাইলে। তাঁদের সাদরে আহ্বান করে ঘরে ডেকে বসালেন মীর। সোফায় বসতে বললেন। এতক্ষণে জমল খেলা দেখার মজা। মীর তাঁকে বললেন 'চা আর সিঙাড়া অর্ডার করেছিলাম, দাদা সিঙাড়া নিয়ে এসেছে।' এরপর গোটা ম্যাচটাই বিস্ফোরিত চোখে টিভির পর্দায় তাকিয়ে দেখলেন মীর আর তাঁর অতিথি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 23, 2022, 09:17 PM IST
IND vs PAK, ICC T20 World Cup 2022: ভারত-পাক ম্যাচের মাঝেই দরজায় ডেলিভারি বয়, মীর যা করলেন...

IND vs PAK, ICC T20 World Cup 2022, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : তখন টিভির পর্দায় চলছে ভারত-পাক ম্যাচ। টান টান উত্তেজন। মনের মধ্যে চলছে কী হয়, কী হয়...। এই টেনশন কী আর একা হজম করা যায়! একা আর যাই হোক, খেলা দেখা যায় না। তার উপর যখন ভারত-পাক ক্রিকেট ম্যাচ। মনে মনে হয়ত এমনই ভাবছিলেন অভিনেতা, সঞ্চালক, কৌতুকশিল্পী মীর আফসর আলি। ঠিক তখন কলিং বেলটা বেজে উঠল। চমকে উঠে দরজার দিকে তাকাতেই মীরের মনে পড়ল খাবার অর্ডার করেছিলেন। 

এরপর দরজা খুলতেই মীর দেখলেন ডেলিভারি হয়। তাঁর চোখও মোবাইলে। তাঁকে দেখেই মীর জিগ্গেস করলেন খেলা দেখবেন? ইতস্তত বোধ করে উনি বললেন দেখছিলাম মোবাইলে। তাঁদের সাদরে আহ্বান করে ঘরে ডেকে বসালেন মীর। সোফায় বসতে বললেন। এতক্ষণে জমল খেলা দেখার মজা। মীর তাঁকে বললেন 'চা আর সিঙাড়া অর্ডার করেছিলাম, দাদা সিঙাড়া নিয়ে এসেছে।' এরপর গোটা ম্যাচটাই বিস্ফোরিত চোখে টিভির পর্দায় তাকিয়ে দেখলেন মীর আর তাঁর অতিথি। সেই ভিডিয়োটি অনুরাগীদের মধ্যে ভাগ করে নিয়েছেন মীর। ক্যাপশানে লিখেছেন, 'এটা এইমাত্র ঘটল', সতর্ক করে দিয়ে লিখেছেন, 'ভিডিয়োটা কিন্তু বেশ লম্বা। ইন্ডিয়া ইন্ডিয়া' সঙ্গে লাগিয়েছেন দেশের জাতীয় পতাকার ইমোজি। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

মীরের পোস্ট করা ভিডিয়োর নিচে কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। আর জে নীলাঞ্জন লিখেছেন, 'অজস্র ভালোবাসা মীর দা...বড় পারফর্মার অনেকেই হয়...বড় মানুষ হাতে গোনা...তুমি তাদের একজন...'। এছাড়া আরও অনেকেই মীরের এমন ব্যবহারের প্রশংসা করেছেন। তবে নিন্দুকের অভাব হয় না। এরই মাঝে রুদ্রজিৎ টুম্বা রায় নামে এক ব্যক্তি লিখেছেন, 'এটার ভিডিয়ো করার কী আছে? এমনটা আমরাও করি।' তবে এমন মন্তব্যে বিন্দুমাত্র রেগে না গিয়ে মীর পাল্টা লিখেছেন, 'নিশ্চয়ই করেন। আমি জানি তো। সেই জন্যই আপনাকে দূর থেকে এতো সম্মান করি। আপনার উদাহরণ দেখেই শিখেছি। আপনাকে অনুসরণ করেছি মাত্র।' তবে শুধু মীর নয়, তাঁর পাশে দাঁড়িয়ে রুদ্রজিৎ টুম্বা রায়ের এমন মন্তব্যের তীব্র প্রতিবার করেছেন আরও অনেকেই। 

আরও পড়ুন-বিরাট যজ্ঞে পাক বধে মাত বলি থেকে টলি

প্রসঙ্গত, এদিন ভারত-পাকিস্তান রুদ্ধশ্বাস ম্যাচের পর সোশ্য়াল মিডিয়ায় নিজেদের অভিব্যক্তি প্রকাশ করেছেন বলি থেকে টলির বহু তারকা। ভোলেননি বিরাটের প্রশংসা করতেও। এদিন পাকিস্তানের বিরুদ্ধে ৪ উইকেটে জয় পেয়েছে ভারত। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.