Anushka Sharma on Virat Kohli: চোখে জল বিরাটের, আত্মহারা নাচ অনুষ্কার

Anushka Sharma on Virat Kohli: একদিকে মাঠে যখন বিরাটের চোখ ঝাপসা তখন মেলবোর্ন থেকে কয়েক হাজার কিলোমিটার দূরত্বে বন্ধ করে আনন্দে উচ্ছ্বাসে মাতলেন মা-মেয়ে অনুষ্কা ও ভামিকা। মেয়ের অবশ্য বোঝার ক্ষমতা নেই কিন্তু মা নিজেকে আটকে রাখতে পারলেন না। আনন্দে আবেগে সোশ্যাল মিডিয়ায় বিরাটের উদ্দেশ্যে যে বার্তা লিখলেন অনুষ্কা, তা পড়ে বিরাটও জানালেন তাঁর মনের কথা।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Oct 23, 2022, 08:13 PM IST
Anushka Sharma on Virat Kohli: চোখে জল বিরাটের, আত্মহারা নাচ অনুষ্কার

Virat Kohli, Anushka Sharma, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার মেলবোর্নে বিরাট ঝড়। এদিন ফের জ্বলে ওঠে বিরাট কোহলির ব্যাট। রুদ্ধশ্বাস ম্যাচে পাক বধ করে সব লাইমলাইট কেড়ে নিলেন  কিং কোহলি। সচিন তেন্ডুলকর, বীরেন্দ্র শেহওয়াগ, নীরজ চোপড়া থেকে ভিভিএস লক্ষ্মণ বিরাটের প্রশংসায় পঞ্চমুখ বাইশগজের তারকা থেকে শুধু করে আপামর ক্রিকেটপ্রেমীরা। ম্যাচ শেষে চিকচিক করছিল বিরাটের চোখের কোণ, মাঠে এসে জড়িয়ে ধরলেন সতীর্থরা, আবেগে ভাসলেন গ্যালারি ও টেলিভিশনের সামনে বসে থাকা বিরাটের লক্ষ লক্ষ ফ্যানেরা। একদিকে মাঠে যখন বিরাটের চোখ ঝাপসা তখন মেলবোর্ন থেকে কয়েক হাজার কিলোমিটার দূরত্বে বন্ধ ঘরে আনন্দে-উচ্ছ্বাসে মাতলেন মা-মেয়ে অনুষ্কা ও ভামিকা। মেয়ের অবশ্য বোঝার ক্ষমতা নেই কিন্তু মা নিজের আবেগ আটকে রাখতে পারলেন না। আনন্দে আবেগে সোশ্যাল মিডিয়ায় বিরাটের উদ্দেশ্যে যে বার্তা লিখলেন অনুষ্কা, তা পড়ে চোখ ভিজল নেটিজেনদেরও।  বিরাটও জানালেন তাঁর মনের কথা।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

অনুষ্কা শর্মা লেখেন, ‘সুন্দর! ভয়ানক সুন্দর! আজ রাতে তুমি অনেকের জীবন আনন্দে ভরে দিলে, বিশেষ করে দিওয়ালির রাতে। তুমি ভীষণ ভালো একজন মানুষ। তোমার দৃঢ়তা, বিশ্বাস, একাগ্রতা অবিশ্বাস্য। আমি আমার জীবনের সেরা ম্যাচ দেখলাম। আমাদের মেয়ে ভাবছে যে মা কেন ঘুরে ঘুরে নাচছে আর পাগলের মতো চিৎকার করছে ঘরে। একদিন ও বুঝতে পারবে যে ঐ রাতে ওর বাবা জীবনের সেরা ইনিংসটা খেলেছিল। একটা সময় পর তাঁর কাছে এটা কতটা শক্ত ছিল, কিন্তু কীভাবে তার বাবা আগের থেকে আরও শক্তিশালী আরও জ্ঞানী হয়ে উঠেছিল। তোমার জন্য গর্বিত। তোমার শক্তি সংক্রামিত। প্রিয়, তুমি সীমাহীন। ভালো খারাপ যাই হোক তোমাকে আজীবন ভালেবাসব।’

আরও পড়ুন-Amitabh Bachchan: সেটে দুর্ঘটনা! শিরা কেটে রক্তাক্ত অমিতাভ বচ্চন

স্ত্রীয়ের আবেগঘন পোস্ট পড়ে বিরাট লেখেন, ‘প্রতি মুহূর্তে আমার পাশে থাকার জন্য ভালোবাসা তোমায় ধন্যবাদ। আমি তোমার কাছে কৃতজ্ঞ, ভালোবাসি তোমায়।’ তাঁদের ভালোবাসায় ভরিয়ে দিয়েছে নেটপাড়া। অনেকসময় এই নেটপাড়াতেই বিরাটের ব্যর্থতার জন্য কাঠগড়ায় দাঁড় করানো হয়েছে অনুষ্কাকে। সেই প্রতি অভিযোগেই অনুষ্কার পাশে থেকেছেন বিরাট। আর আজ ব্যাটেই ট্রোলারদের যোগ্য জবাব দিয়েছেন কিং কোহলি। সত্যিই বাইশগজে আজ রাজার মতোই যুদ্ধ জয় করেছেন তিনি।

আরও পড়ুন-Urfi Javed: নগ্ন হয়ে দিওয়ালির শুভেচ্ছা উর্ফির, নিন্দার ঝড় নেটপাড়ায়

প্রসঙ্গত ম্যাচের পর বিরাট এদিন বললেন, 'মেলবোর্নে মায়াবী পরিবেশ। আমি শব্দ হারিয়ে ফেলেছি। আমার কোনও ধারণাই নেই যে, কীভাবে কী হয়ে গেল। হার্দিক বিশ্বাস করেছিল যে, আমরা করতে পারি, যদি আমরা শেষ পর্যন্ত ক্রিজে থাকতে পারি। শাহিন যখন প্যাভিলিয়ন এন্ড থেকে বল করা শুরু করেছিল, তখনই আমরা সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলাম, যে ওর বিরুদ্ধে আমরা খেলব। হ্যারিস ওদের প্রধান বোলার। ওই দু'টি ছয় মারতেই হয়েছিল। আমাদের হিসেব অত্যন্ত সহজ ছিল। নাওয়াজের আর এক ওভার বাকি ছিল। হ্যারিসকে মারতে শুরু করলে ওদের মনে আতঙ্ক ধরবে। ৮ বলে ২৮ থেকে ৬ বলে ১৬। আমার প্রবৃত্তিতে আমি অনড় ছিলাম। প্রথম বলটি স্লোয়ার বল ছিল, লং-অনের ওপর দিয়ে খেলি। মাঠে দাঁড়িয়ে মনে হয়েছে, স্বার্থক। আজকের আগে পর্যন্ত আমার কাছে মোহালিই সেরা ইনিংস ছিল। যেটা আমি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলেছিলাম। কিন্তু মেলবোর্নের ইনিংস তার ওপরেই রাখব। হার্দিক আমাকে অনবরত পুশ করেছে। দর্শক অবিশ্বাস্য। কত তরুণ ফ্যান আমাদের সমর্থন করেছে। আমি এই সমর্থনের জন্য কৃতজ্ঞ।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.