Shakib Khan-Mimi Chakraborty: টলিউড থেকে সোজা বাংলাদেশ পাড়ি, এবার শাকিব খানের নায়িকা মিমি!

Mimi Chakraborty in Bangladesh: প্রথমবার মতো শাকিব খানকে নিয়ে সিনেমা তৈরি করতে চলেছেন সুড়ঙ্গখ্যাত পরিচালক রায়হান রাফি। ইতোমধ্যেই হায়দ্রাবাদের রামোজি ফিল্ম সিটিতে সিনেমার জন্য বিশাল চারটি সেট তৈরি হয়েছে বলে জানা যাচ্ছে। ছবির নাম ‘তুফান’। শোনা যাচ্ছে সেই ছবিতেই শাকিবের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন মিমি।  

Updated By: Feb 19, 2024, 09:26 PM IST
Shakib Khan-Mimi Chakraborty: টলিউড থেকে সোজা বাংলাদেশ পাড়ি, এবার শাকিব খানের নায়িকা মিমি!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুজোর সময় টলিউডে শেষ রক্তবীজ ছবিতে ও সম্প্রতি যাহা বলিব সত্যি বলিব ওয়েব সিরিজে নজর কেড়েছেন মিমি চক্রবর্তী(Mimi Chakraborty)। এছাড়াও বলিউডে তাঁকে দেখা গেছে পোস্ত ছবির রিমেক শাস্ত্রী ভার্সেস শাস্ত্রীতে। বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছে যে টলিউডে হাতে কাজ নেই নায়িকার। তাই বলিউডের পর এবার তিনি পাড়ি দিলেন ঢালিউডে। শোনা যাচ্ছে, শাকিব খানের(Shakib Khan) সঙ্গে জুটি বাঁধতে চলেছেন মিমি। 

আরও পড়ুন- Kanchan-Sreemoyee Wedding: বয়সের ফারাক ২৭ বছর! কাঞ্চনের সঙ্গে আদুরে ছবি পোস্ট করে শ্রীময়ী লিখলেন...

প্রথমবার মতো শাকিব খানকে নিয়ে সিনেমা তৈরি করতে চলেছেন সুড়ঙ্গখ্যাত পরিচালক রায়হান রাফি। আগামী ঈদুজ্জোহায় মুক্তি পাবে শাকিবের ছবি ‘তুফান’। সিনেমার এই ঘোষণার সময় এই সিনেমায় শাকিবের নায়িকা কে হচ্ছেন তা প্রকাশ করা হয়নি। তবে গুঞ্জন শোনা যাচ্ছে মিমি চক্রবর্তী হচ্ছেন শাকিবের ‘তুফান’ সিনেমার নায়িকা। বাংলাদেশ সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ‘তুফান’ সিনেমায় শাকিবের বিপরীতে দেখা যাবে টলিউডের অভিনেত্রী মিমি চক্রবর্তীকে। আগামী মার্চে হায়দ্রাবাদের রামোজি ফিল্মসিটিতে শুরু হবে সিনেমার শুটিং।

ইতোমধ্যেই হায়দ্রাবাদের রামোজি ফিল্ম সিটিতে সিনেমার জন্য বিশাল চারটি সেট তৈরি হয়েছে বলে জানা যাচ্ছে। সেই সেটে তুলে ধরা হবে নব্বইয়ের দশকের বাংলাদেশকে। ছবিতে দেখা যাবে নব্বইয়ের দশকের গাড়ি, রেল, এমনকি রাস্তাঘাটও। রামোজি ফিল্ম সিটি থেকে রায়হান রাফি বলেন,‘বাংলাদেশে এর আগে কোনো সিনেমার এত বড় সেট নির্মিত হয়েছে বলে আমার জানা নেই। নব্বইয়ের দশকের বড় বড় তিনটি শহর পর্দায় তুলে আনব। দেখাব সেখানে ঘটে যাওয়া নানা ঘটনা। সেটটি নির্মাণ করতে অন্তত দুই মাস সময় লাগবে। প্রতিদিন প্রায় ১০০ মানুষ সেট নির্মাণের কাজে আছেন।’

আরও পড়ুন- Jaya Ahsan: এবার হাতির ভালোবাসার টানে কোর্টে হাজির জয়া!

‘তুফান’ সিনেমাটি প্রযোজনা করছে আলফা আই, চরকি এবং পশ্চিমবঙ্গের প্রযোজনা প্রতিষ্ঠান এসভিএফ। সিনেমাটি পরিচালনা করছেন রায়হান রাফি। তবে নায়িকা ইস্যুতে এ তিন প্রযোজনা প্রতিষ্ঠানের কেউই এখন পর্যন্ত কোনো মন্তব্য করতে রাজি নন। এদিকে গতবছর ১১ ডিসেম্বর ঢাকার একটি পাঁচ তারকা হোটেলে অনুষ্ঠানের মাধ্যমে এি সিনেমার নাম ঘোষণা করা হয়। এই সময়ে সিনেমাটির নির্মাতা রায়হান রাফি বলেন, ‘সুড়ঙ্গ সিনেমার পর আমার অনেক বড় স্বপ্ন ছিলো বড় আয়োজনে সিনেমা বানানোর। সেটা এবার পূরণ হতে যাচ্ছে। দেশের বড় সুপারস্টারের সঙ্গে কাজ করছি। এটা আমার অনেক বড় পাওয়া। বড় সুপারস্টারকে নিয়ে দেশের বড় সিনেমাটিই আমি উপহার দেব।’

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.