সামনে এল Mimi-র ২য় সিক্রেট, 'আম জিন্দগি'র কথা বললেন অভিনেত্রী

ইনস্টাগ্রাম ভিডিয়োর মাধ্যমে এক এক করে নিজের গোপন কথা সকলের সামনে তুলে ধরছেন মিমি

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 11, 2021, 10:18 PM IST
সামনে এল Mimi-র ২য় সিক্রেট, 'আম জিন্দগি'র কথা বললেন অভিনেত্রী

নিজস্ব প্রতিবেদন : তারকাদের জীবন নিয়ে সাধারণ মানুষের কৌতুহলের শেষ নেই। কিছুদিন আগেই সাংসদ, অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) কথা দিয়েছিলেন তিনি তাঁর 'সিক্রেট' সোশ্যাল মিডিয়ার মাধ্যমে সকলের সামনে আনবেন। যেমন বলা তেমনি কাজ। ইনস্টাগ্রাম ভিডিয়োর মাধ্যমে এক এক করে নিজের গোপন কথা সকলের সামনে তুলে ধরছেন মিমি(Mimi Chakraborty)। 

কিছুদিন আগেই প্রকাশ্যে এসেছিল মিমির (Mimi Chakraborty) পিৎজা সিক্রেট। আর এবার তারকা মিমি সামনে আনলে সিক্রেট-২। জানালেন 'আম জিন্দগি'র কথা। চামচে করে কিংবা স্টাইল করে আম খাওয়া নয়। আঁটি শুদ্ধু যতটা সম্ভব তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে আম (Mango) খাওয়াই পছন্দ মিমির। অভিনেত্রী যে ভিডিয়োটি পোস্ট করেছেন, তাতে শাড়ি গয়না পরে মেকআপ করা অবস্থাতেই মন দিয়ে আম খেতে দেখা গেল তাঁকে। বললেন, ''জানি না সবাই কীভাবে এত সুন্দর করে আম খায়! আম আসলে খেতে হয় আঁটি নিয়ে।'' ভিডিয়োর শেষে লেখা, ''আম খাও, সব ভুল যাও।'' জানিয়েছেন আমই তাঁর প্রিয় ফল।

আরও পড়ুন-'প্রেম ভাঙলে কান্না পাবে জানি, জানবে মা তখনও পাশেই আছে', ছেলেকে চিঠি শুভশ্রীর দিদির

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mimi (@mimichakraborty)

এর আগে মিমি (Mimi Chakraborty)  জানিয়েছিলেন, তিনি পিৎজা খেতে পছন্দ করেন ঠিকই, তবে শুধুমাত্র চিট ডে-তেই পিৎজা খান। বাকি দিনগুলিতে অবধারিত ভাবে ডায়েট রুটিন মেনে চলতে হয় তাঁকে। অভিনেত্রীর পোস্ট করা এই সিক্রেট ভিডিয়োর নিচে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন অনুরাগীরা। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.