Mimi Chakraborty: সোশ্যাল মিডিয়ায় মিমিকে ধর্ষণের হুমকি, কড়া পদক্ষেপ পুলিসের...

Kolkata Doctor Rape And Murder: আর জি কর কাণ্ডের প্রতিবাদে নামার পর মিমিকে হুমকি দিয়ে লেখা হয়, 'আজ এই কাণ্ড যদি মিমির সঙ্গে ঘটত তা হলে কী করত?' এরপরেই মিমি চক্রবর্তী কলকাতা পুলিসের সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ জানান। পুলিশ তাতে সাড়া দিয়েছে। 

Updated By: Aug 22, 2024, 09:22 PM IST
Mimi Chakraborty: সোশ্যাল মিডিয়ায় মিমিকে ধর্ষণের হুমকি, কড়া পদক্ষেপ পুলিসের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি কর কাণ্ডে (R G Kar Incident) প্রতিবাদে মেয়েদের রাত দখলের দিন পথে নেমেছিলেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। এরপরেই সোশ্যাল মিডিয়ায় সরাসরি হুমকির মুখে পড়েন তৃণমূলের প্রাক্তন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। এক্স হ্যান্ডলে নিজেই সেই হুমকির স্ক্রিনশট তুলে ধরেন অভিনেত্রী। সেইসঙ্গে পোস্টটি সাইবার ক্রাইম (Cyber Crime) বিভাগকে ট্যাগ করেন তিনি। এবার জানালেন যে এই মামলায় পুলিসের ভূমিকা কী?

আরও পড়ুন- Swastika Mukherjee: 'নারীর সম্মানের লড়াইয়ে মেয়েরা কত সম্মান পাচ্ছে, দেখতেই পাচ্ছি', সোচ্চার স্বস্তিকা...

আরজি কর কাণ্ডের প্রতিবাদে নামার পর মিমিকে হুমকি দিয়ে লেখা হয়, 'আজ এই কাণ্ড যদি মিমির সঙ্গে ঘটত তা হলে কী করত? মিমির পরিবারকে ১০ লক্ষ টাকা দেওয়া হত নাকি? তাহলে মিমিকে আমার ঘরে পাঠিয়ে দিলে আমি ওঁর পরিবারকে ১০ লাখ টাকা দিয়ে দেব।' আবার আর এক জন লেখেন,'ধর্ষণটা মিমির সঙ্গে হলে ভাল হত।' এ ঘটনার পর মিমি চক্রবর্তী কলকাতা পুলিসের সাইবার ক্রাইম বিভাগে অভিযোগ জানান। পুলিশ তাতে সাড়া দিয়েছে।

এই বিষয়ে মিমি এক্সে একটি পোস্ট দেন। সেই পোস্টে অভিনেত্রী লেখেন, 'সাইবার ক্রাইম বিভাগ আমাকে সাহায্যে করেছে। এ বিষয়ে এফআইআর (মামলা) দায়ের করা হয়েছে। ওই সকল অ্যাকাউন্টগুলো চিরতরের জন্য ডি-অ্যাক্টিভেট করা হয়েছে। পুলিশ চেষ্টা করছে দুজন প্রধান অভিযুক্তদের খুঁজে বের করার। কারণ তারা সব কমেন্ট মুছে আপাতত ইনকগনিটো মোডে চলে গেছে'।

আরও পড়ুন- Rachna Banerjee on R G Kar Protest: 'মুখ্যমন্ত্রী এত কাজ করেছেন, তাঁকে নিয়ে এমন কুত্‍সা!', রচনার নিশানায় এবার 'রাম-বাম'...

এর আগে ধর্ষণের হুমকির স্ক্রিনশট শেয়ার করে অভিনেত্রী লিখেছিলেন, ‘আমরা কী এই কারণে লড়ছি? আমরা একজন নারীর জন্য বিচার চাইছি তাই না? ধর্ষণের হুমকি দেওয়াটা যেন ডালভাত হয়ে গেছে। এরাই আবার ভিড়ের মধ্যে মিশে বলছেন, মেয়েদের পাশে রয়েছেন! এটা কোন ধরনের শিক্ষা?’এরপরেই পুলিসের দ্বারস্থ হন অভিনেত্রী। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.