Emergency : আয়রনম্যান মিলিন্দ সোমন জেনারেল মানেকশ, ইমারজেন্সিতে কঙ্কনা-চমক!

'ইমারজেন্সি'র কথা ঘোষণার পর থেকেই একের পর এক চমক দিচ্ছেন কঙ্গনা রানাউত। এবার বলিউড 'কুইন'-এর নতুন চমক Iron Man মিলিন্দ সোমন। ফিল্ড মার্শাল শ্যাম হোরামশিজি প্রেমজি 'সাম বাহাদুর' জামসেদজি মানেকশ'র ভূমিকায় দেখা যাবে সুপার মডেলকে। যিনি কিনা ১৯৭১-এ ভারত-পাক যুদ্ধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। ১৯৬৯ থেকে ১১৯৭৩ পর্যন্ত ভারতীয় সেনাবাহিনীর প্রধান ছিলেন সাম মানেকশ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 25, 2022, 02:07 PM IST
Emergency : আয়রনম্যান মিলিন্দ সোমন জেনারেল মানেকশ, ইমারজেন্সিতে কঙ্কনা-চমক!

Emergency, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'ইমারজেন্সি'র কথা ঘোষণার পর থেকেই একের পর এক চমক দিচ্ছেন কঙ্গনা রানাউত। এবার বলিউড 'কুইন'-এর নতুন চমক Iron Man মিলিন্দ সোমন। ফিল্ড মার্শাল শ্যাম হোরামশিজি প্রেমজি 'সাম বাহাদুর' জামসেদজি মানেকশ'র ভূমিকায় দেখা যাবে সুপার মডেলকে। যিনি কিনা ১৯৭১-এ ভারত-পাক যুদ্ধে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। ১৯৬৯ থেকে ১১৯৭৩ পর্যন্ত ভারতীয় সেনাবাহিনীর প্রধান ছিলেন সাম মানেকশ।

বৃহস্পতিবার, সোশ্যাল মিডিয়ায় নিজের 'ইমারজেন্সি' লুক শেয়ার করেন মিলিন্দ সোমন। যেখানে ভারতীয় সেনাবাহিনীর পোশাকে দেখা গিয়েছে মিলিন্দকে। লেখেন, কঙ্গনার পরিচালনায় ইমারজেন্সিতে সাম মানেকশ-র চরিত্রে অভিনয় করে সম্মানিত বোধ করছি। সাম মানেকশ হলেন সেই ব্যক্তি যিনি নিজের বুদ্ধিমত্তা এবং বীরত্বের মাধ্যমে ১৯৭১ সালে ভারত-পাক যুদ্ধে জয় ছিনিয়ে নিয়েছিলেন। বাংলাদেশকে স্বাধীনতা দিয়েছিলেন। 

আরও পড়ুন-জ্ঞান ফিরেছে, ১৫ দিন লড়াইয়ের পর সুস্থ হচ্ছেন রাজু শ্রীবাস্তব

সাম মানেকশ-র বায়োপিক বানাচ্ছেন পরিচালক মেঘনা গুলজার। যে ছবির নাম 'সাম বাহাদুর'। মেঘনার ছবিতে সাম বাহাদুরের ভূমিকায় দেখা যাবে ভিকি কৌশলকে। ইতিমধ্যেই 'সাম মানেকশ'র লুকে ধরা দিয়েছেন ভিকি। যদিও ভিকির সেই লুকের থেকে মিলিন্দ সোমনের 'সাম মানেকশ'র লুক অনেকটাই আলাদা। তবে একটা কথা বলাই বাহুল্য ভিকি ও মিলিন্দ দুজনেই সাম মানেকশর ভূমিকায় অভিনয় করলে খুব স্বাভাবিক ভাবেই দুটি চরিত্র নিয়ে তুলনা আসবেই। আর এক্ষেত্রে তাঁদের লড়াইটা আরও অনেকটাই কঠিন হল-ই বলা যায়। 

প্রসঙ্গত, ক্যানসার জয়ের পর কঙ্গনার 'ইমারজেন্সি'র হাত ধরে বড় পর্দায় কামব্যাক করতে চলেছেন মহিমা চৌধুরী। সমাজকর্মী এবং লেখিকা পুপুল জয়াকারের ভূমিকায় দেখা যাবে মহিমাকে। গত শনিবার সোশ্যাল মিডিয়ায় পর্দার পুপুল জয়াকারের সঙ্গে আলাপ করিয়েছিলেন কঙ্গনা রানাওয়াত। লেখেন, 'আয়রন লেডিকে যিনি ভীষণ কাজ থেকে দেখেছেন, ব্যক্তিগতভাবে চিনেছেন এবং তাঁর সম্পর্কে গোটা বিশ্বের জন্য লিখেছেন, সেই প্রত্যক্ষদর্শী পুপুল জয়াকারের ভূমিকায় মহিমা চৌধুরী। যিনি ছিলেন বন্ধু, লেখক এবং বিশ্বস্ত ব্যক্তি।' 'ইমারজেন্সি'র একের পর এক চরিত্রদের লুক ধীরে ধীরে সামনে এনেছেন কঙ্গনা রানাওয়াত। ইন্দিরা গান্ধীর সঙ্গে জড়িয়ে রয়েছেন যে দুই বিশিষ্ট রাজনীতিবিদ, তাঁরা হলেন জয়প্রকাশ নারায়ণ এবং অটল বিহারী বাজপেয়ী। কঙ্গনার ছবিতে এই দুই গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন অনুপম খের এবং শ্রেয়স তলপাড়ে। ইতিমধ্যেই ইন্দিরা গান্ধী, জয়প্রকাশ নারায়ণের লুকে চমকে দিয়েছেন কঙ্গনা এবং অনুপম খের, এবং শ্রেয়স তলপাড়ে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)    

.