Mika Singh Wedding: অবশেষে বিয়ের মন্ডপে! পাত্রী হিসাবে কে জিতল মিকার মন?

এই শোয়ের আগে থেকেই প্রায় ১২ বছর মিকাকে চেনেন আকাঙ্খা, এমনটাই দাবি করেছিলেন অভিনেত্রী। ওয়াইল্ড কার্ডে এন্ট্রি নিয়েছিলেন তিনি। এতদিন জানা চেনা সত্ত্বেও হঠাৎ এই শোয়ে এসে কেন মিকাকে প্রেম নিবেদন করলেন অভিনেত্রী? উত্তরে তিনি বলেন যে, এতদিন এই প্রেমের কথা তিনি বুঝতে পারেননি। মিকাকে অন্য মেয়েদের সঙ্গে দেখেই তাঁর প্রতি ভালোবাসা অনুভব করেন আকাঙ্খা।  

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 25, 2022, 12:24 PM IST
Mika Singh Wedding: অবশেষে বিয়ের মন্ডপে! পাত্রী হিসাবে কে জিতল মিকার মন?

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডের অন্যতম জনপ্রিয় গায়ক মিকা সিং(Mika Singh)। শুধু হিন্দি তো নয়, পাঞ্জাবী থেকে বাংলা নানা ভাষার ছবিতে তাঁর গান সুপারহিট। গানের বাইরে তাঁর ব্যক্তিগত জীবনও কম চর্চিত নয়। বিশেষ করে রাখি সাওয়ান্তের সঙ্গে তাঁর চুম্বন বিতর্ক আজও চর্চায় উঠে আসে। তাঁর মহিলা ফ্যানের সংখ্যাও প্রচুর। এহেন মিকা কেন এখনও বিয়ে করেননি তা নিয়ে সন্দিহান ছিলেন সকলেই। অবশেষে বিয়ের সিদ্ধান্ত নিলেন মিকা। কিন্তু পাত্রী কে? 

মিকাকে ভালোবাসেন অনেকেই কিন্তু মিকা এখনও নাকি তাঁর মন দিতে পারেননি কাউকে। তাই বিয়ের জন্য পাত্রী খুঁজতে সয়ম্বরে যোগদান করেন সঙ্গীতশিল্পী। ১২ জন পাত্রীকে নিয়ে শুরু হয়েছিল সয়ম্বর:মিকা দি বোটি। খুব শীঘ্রই জনপ্রিয় হয়ে যায় এই রিয়ালিটি শো। শেষ তিনে মিকার পছন্দের তালিকায় ছিলেন বাঙালি কন্যা প্রান্তিকা দাসও। তবে শেষমেষ মিকার মনে জায়গা করে নিলেন অভিনেত্রী আকাঙ্খা পুরী(Akansha Puri)। 

আরও পড়ুন: Srijit Mukherji: মেয়ে আয়রার ড্রয়িং খাতায় পছন্দের গোয়েন্দা, আবেগঘন বাবা সৃজিত

এই শোয়ের আগে থেকেই প্রায় ১২ বছর মিকাকে চেনেন আকাঙ্খা, এমনটাই দাবি করেছিলেন অভিনেত্রী। ওয়াইল্ড কার্ডে এন্ট্রি নিয়েছিলেন তিনি। এতদিন জানা চেনা সত্ত্বেও হঠাৎ এই শোয়ে এসে কেন মিকাকে প্রেম নিবেদন করলেন অভিনেত্রী? উত্তরে তিনি বলেন যে, এতদিন এই প্রেমের কথা তিনি বুঝতে পারেননি। মিকাকে অন্য মেয়েদের সঙ্গে দেখেই তাঁর প্রতি ভালোবাসা অনুভব করেন আকাঙ্খা।  শোয়েই হলদি, মেহেন্দি, সংগীতের অনুষ্ঠান হয়। সেখানেই সমস্ত নিয়ম মেনেই বিয়ের আচার হয়। তবে সরাসরি শোয়ে বিয়ে করেননি তাঁরা। খুব শীঘ্রই সোশ্যাল ম্যারেজ করবেন মিকা ও আকাঙ্খা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.