Kali Puja 2023 | Mick Jagger: 'জয় কালী মা'! দেবীর চরণে মিক, কলকাতায় কিংবদন্তি রক শিল্পী

Mick Jagger Combined World Cup With Kali Pujo In Kolkata: কলকাতায় বিশ্বকাপ দেখতে এসে মা কালীর চরণে ধরা দিলেন মিক জ্য়াগার (Mick Jagger)। কিংবদন্তি রক শিল্পী বিশ্বকাপের সঙ্গে মেশালেন পুজো।

Updated By: Nov 13, 2023, 06:38 PM IST
Kali Puja 2023 | Mick Jagger: 'জয় কালী মা'! দেবীর চরণে মিক, কলকাতায় কিংবদন্তি রক শিল্পী
মায়ের চরণে মিক জ্যাগার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'দ্য় রোলিং স্টোনস' (The Rolling Stones), ছয়ের দশকের বিখ্যাত ইংলিশ রক ব্য়ান্ডের কোনও ভূমিকারই প্রয়োজন নেই। লন্ডনের বিখ্য়াত ব্য়ান্ড রক শ্রোতাদের হৃদয়ে হুঙ্কার ছাড়ে। স্য়র মিক জ্য়াগার (Mick Jagger), কিথ রিচার্ডস (Keith Richards), চার্লি ওয়াটস (Charlie Watts) ও রনি উড (Ronnie Wood) প্রত্যেকেই আজ আইকন। আর স্য়র মিককে ছাড়া তো রক অ্যান্ড রোলের ইতিহাস লেখাই যাবে না। মিকই দ্য় রোলিং স্টোনসের প্রতিষ্ঠাতা ও ফ্রন্টম্য়ান। মিক একজন আদ্যোপান্ত স্পোর্টসপ্রেমী। 'এল ক্লাসিকো' থেকে অ্যাশেজ, মিক চলে আসেন মাঠে। এমনকী চলতি বছর বিশ্ব টেস্ট চ্য়াম্পিয়নশিপের ফাইনালেও (ICC World Test Championship 2023 Final) তিনি ছিলেন গ্য়ালারিতে। 

আরও পড়ুন:  Tiger 3 | Salman Khan: উত্তেজনায় হলের ভেতরেই চকলেট বোম, ভক্তদের উচ্ছ্বাসে খেপে গেলেন ‘টাইগার’...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mick Jagger (@mickjagger)

ইংল্যান্ডের টিমের আমন্ত্রণে মিক এসেছেন বিশ্বকাপ দেখতে। কলকাতার ইডেন গার্ডেন্সে ইংল্যান্ড-পাকিস্তান ম্য়াচও দেখেছেন তিনি। মাঠে আড্ডা দিয়েছেন ঊষা উত্থুপের সঙ্গেও। ৮০ বছরের মিক ভারতে দারুণ সময় কাটাচ্ছেন। কালীপুজো ও দীপাবলির এই উৎসবের হাওয়া লেগেছে তাঁর গায়েও। কলকাতায় এসে তিনি কালী ঠাকুর দেখেছেন। নীল ছাপা জামা ও ধূসর রঙের চেক প্য়ান্ট পরে, এক কালী মণ্ডপের সামনে দাঁড়িয়ে ছবিও তুলেছেন। শুধু মা কালীর পাশে দাঁড়িয়েই মিক ছবি তোলাননি। প্য়ান্ডেলের ডাকিনি-যোগিনীর কাঁধে মাথাও রেখে পোজ দিয়েছেন তিনি। মিক সম্ভবত কুমোরটুলিতেও ঢুঁ মেরেছিলেন। মা জগদ্ধাত্রীর প্রতিমা গড়ার ভিডিয়ো তিনি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। মিক ক্য়াপশনে লিখেছেন, 'হ্য়াপি দিওয়ালি ও কালি পুজো, শুভ দীপাবলি আর জয় কালী মা।' সনাতনী হিন্দু ধর্ম হদয়ে ছুঁয়েছে বিটলস থেকে বব মার্লেরও। এবার মিকও কি সেই তালিকায়! 

আরও পড়ুন: Nachiketa Chakraborty: দর্শকের ব্যবহারে বিরক্ত, ঢাকায় অনুষ্ঠানের মাঝে গান থামিয়ে দিলেন নচিকেতা...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.