Chiranjeevi As Batman : ব্যাটম্যান সেজে চিরঞ্জীবীর নাচ, দেখলে চমকে উঠবে হলিউড...

ব্যাটম্যান অবতারে চিরঞ্জীবী। তাঁকে এই অবতারে দেখলে চমকে যাবেন যেকোনও হলিউডের ছবির পরিচালক ও অভিনেতা। শুধু ব্যাটম্যান অবতারে দেখা দেওয়াই নয়, এই বেশে নেচেও চমকে দিয়েছেন চিরঞ্জীবী। দক্ষিণী তারকার ব্যাটম্যান বেশে নাচগানের এক টুকরো ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 13, 2022, 06:41 PM IST
Chiranjeevi As Batman : ব্যাটম্যান সেজে চিরঞ্জীবীর নাচ, দেখলে চমকে উঠবে হলিউড...

Chiranjeevi, Mr Batman, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ব্যাটম্যান অবতারে চিরঞ্জীবী। তাঁকে এই অবতারে দেখলে চমকে যাবেন যেকোনও হলিউডের ছবির পরিচালক ও অভিনেতা। শুধু ব্যাটম্যান অবতারে দেখা দেওয়াই নয়, এই বেশে নেচেও চমকে দিয়েছেন চিরঞ্জীবী। দক্ষিণী তারকার ব্যাটম্যান বেশে নাচগানের এক টুকরো ভিডিয়ো ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

চিরঞ্জীবীর যে ভিডিয়োটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সেটি হল ১৯৯৩-এ মুক্তি পাওয়া তেলগু ছবি 'মুতা মেস্ত্রি'র ভিডিয়ো ক্লিপ। যেখানে ব্যাটম্যান সুপারহিরোর পোশাক পরে নাচানাচি করছেন। ব্যাকগ্রাউন্ডে চলছে ছবির 'ভানা গাদিয়ারমলো' গান। নাচানাচির আগে চিরঞ্জীবীকে ব্যাটম্যানের পোশাক পরে উড়ে যেতেও দেখা যায়। যদিও সোশ্যাল মিডিয়ায় এটি ভুল ভাবে বলিউডের ছবি হিসাবে তুলে ধরা হয়েছে। ক্যাপশানে লেখা হয়েছে, 'বলিউড ব্যাটম্যানকে জবাব দিয়েছে।'

আরও পড়ুন-ছোট্ট বায়ুর জন্য নার্সারি, ঘরের আনাচকানাচ-এর ছবি দেখালেন সোনম

সোশ্য়াল মিডিয়ায় ইতিমধ্যেই ভিডিয়োটির ২.২ মিলিয়ন ভিউ হয়েছে। অনেকেই ভিডিয়োটি শেয়ার করেছেন। এক নেটিজেন ভিডিয়োর নিচে কমেন্ট গোবিন্দার সিনেমা একটি ভিডিয়ো পোস্ট করেছেন, যেখানে গোবিন্দাকে এবং কিমি কাটকরকে দেখা যাচ্ছে। গোবিন্দা পরেছেন সুপারম্যানের পোশাক, আর কিমিকে দেখা যাচ্ছে স্পাইডার গার্ল হিসাবে। ভিডিয়ো ক্লিপটি ১৯৮৮ সালে 'দরিয়া দিল' ছবির। 

এছাড়ার কমেন্টে নেটপাড়ার অনেকেই ব্যাটম্যান, স্পাইডারের প্রসঙ্গে নিয়ে নানান ছবির ভিডিয়ো ক্লিপ শেয়ার করেছেন।

প্রসঙ্গত ১৯৮৯ সালে ওয়ার্নার ব্রাদার্স লাইভ-অ্যাকশনে 'ব্যাটম্যান' ছবিটি বানিয়েছিলেন। যে ছবির পরিচালক ছিলেন টিম বার্টন এবং প্রধান চরিপরবত্রে অভিনয় করেছিলেন মাইকেল কিটন। পরবর্তীকালে ২০১৬ সালে জ্যাক স্নাইডার পরিচালিত ব্যাটম্যান ভার্সেস সুপারম্যান: ডন অব জাস্টিস ছবিতে বেন অ্যাফ্লেক ডিসি এক্সটেন্ডেড ইউনিভার্সে ব্যাটম্যান চরিত্রে অভিনয় শুরু করেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.