দিল ধরকনে দো'তে একসঙ্গে রণবীর-অনুষ্কা, প্রথম লুকেই উচ্ছ্বসিত ফারহান

২০১৫ বলিউড ধামাকা গুলির মধ্যে আপাতত সবথেকে বেশি চর্চায় জোয়া আখতার পরিচালিত দিল ধরকনে দো। তারাদের সমাবেশ নিয়ে ইতিমধ্যেই স্পট লাইটে এই চলচ্চিত্র। ছবির প্রধান চরিত্রগুলিতে অভিনয় করতে দেখা যাবে রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া, অনিল কাপুরকে। অতিথি হিসেবে দেখা যাবে অনুষ্কা শর্মা, ফারহান আখতার ও রাহুল বসুকেও। সম্প্রতি প্রকাশ পেল দিল ধরকনে দো ছবির প্রথম লুক। যা নিয়ে উচ্ছ্বসিত খোদ পরিচালক জোয়া আখতার ও জোয়া পুত্র ফারহান আখতার।

Updated By: Apr 12, 2015, 06:22 PM IST
দিল ধরকনে দো'তে একসঙ্গে রণবীর-অনুষ্কা, প্রথম লুকেই উচ্ছ্বসিত ফারহান

ওয়েব ডেস্ক: ২০১৫ বলিউড ধামাকা গুলির মধ্যে আপাতত সবথেকে বেশি চর্চায় জোয়া আখতার পরিচালিত দিল ধরকনে দো। তারাদের সমাবেশ নিয়ে ইতিমধ্যেই স্পট লাইটে এই চলচ্চিত্র। ছবির প্রধান চরিত্রগুলিতে অভিনয় করতে দেখা যাবে রণবীর সিং, প্রিয়াঙ্কা চোপড়া, অনিল কাপুরকে। অতিথি হিসেবে দেখা যাবে অনুষ্কা শর্মা, ফারহান আখতার ও রাহুল বসুকেও। সম্প্রতি প্রকাশ পেল দিল ধরকনে দো ছবির প্রথম লুক। যা নিয়ে উচ্ছ্বসিত খোদ পরিচালক জোয়া আখতার ও জোয়া পুত্র ফারহান আখতার।

দিল ধরকনে দো ছবির সুবাদেই আবার একসঙ্গে দেখা যাবে রণবীর-অনুষ্কাকে। ব্যান্ড বাজা বারাত, রিকি বেল সিনেমার পর সম্পর্কে বিচ্ছেদ হয় এই দুই তারকার। তারপর আর একসঙ্গে কাজ করতে দেখা যায়নি তাদের।
          
ছবিটির গল্পে রয়েছে মেহেরা পরিবার। ছবিতে অনিল কাপুর পরিবারের প্রধান। তার স্ত্রীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী শেফালী শাহকে। চরিত্রে তিনি একজন সুন্দরী এবং স্টাইলিশ মহিলা। মেহেরা পরিবারের কুল, ডুড চরিত্রে দেখা যাবে রণবীর সিংকে। প্রিয়াঙ্কা চোপড়া অভিনয় করছেন সেই মেহেরা পরিবারের বুদ্ধিমতী মেয়ের চরিত্রে।       

এবছরের জুন মাসেই ছবিটি প্রকাশ পাওয়ার কথা। তবে তার আগে ৫-৭ জুন কুয়ালালামপুরে IIFA-তে ছবিটির স্ক্রিনিং করা হবে।  

.