বিকিনি খুলতে গিয়ে লজ্জায় পড়েছিলেন সানি লিওন!

'মস্তিজাদে' সিনেমার ঠিক আগে সানি লিওন একেবারে খবরের শিরোনামে। এর আগে বলিউডে গোটা সাতেক সিনেমায় অভিনয় করেছেন। কিন্তু কোনও সিনেমার আগে সানিকে নিয়ে এতটা প্রচার হয়নি। ক দিন আগে এক টেলিভিশন সাক্ষাত্‍কারে সানিকে কোণঠাসা করতে গিয়ে সাংবাদিকই কোণঠাসা হয়ে যান। সানিকে নিয়ে সহানুভূতির হাওয়া ওঠে।

Updated By: Jan 27, 2016, 03:15 PM IST
বিকিনি খুলতে গিয়ে লজ্জায় পড়েছিলেন সানি লিওন!

ওয়েব ডেস্ক: 'মস্তিজাদে' সিনেমার ঠিক আগে সানি লিওন একেবারে খবরের শিরোনামে। এর আগে বলিউডে গোটা সাতেক সিনেমায় অভিনয় করেছেন। কিন্তু কোনও সিনেমার আগে সানিকে নিয়ে এতটা প্রচার হয়নি। ক দিন আগে এক টেলিভিশন সাক্ষাত্‍কারে সানিকে কোণঠাসা করতে গিয়ে সাংবাদিকই কোণঠাসা হয়ে যান। সানিকে নিয়ে সহানুভূতির হাওয়া ওঠে।

তার মধ্যে আবার গীতিকার প্রসূণ যোশি আবার বললেন, তিনি সানি লিওনের অতীতের পেশা নিয়ে মোটেও শ্রদ্ধাশীল নন। মস্তিজাদে-র প্রচারে গিয়ে সানি বলেছেন, ''কলেজে আমি ফটোশপের কাজ করতাম। এমন অনেক কিছুতে নিজেকে ব্যস্ত রাখতাম যেটা ওই বয়সের অনেকেই করে না। তাই আমার বেশি বন্ধুও ছিল না। সে সময় ছেলেরা আমাকে একদম পাত্তা দিত না।''সব মিলিয়ে পেজ থ্রি জগতের খবর জুড়ে এখন সানি লিওন।

সেই সানি আবার 'মস্তিজাদে'-র প্রচারে গিয়ে বলেছেন, তিনি এই সিনেমার বেশ কয়েকটি দৃশ্য ও ডায়লগ বলার সময় বেশ অস্বস্তিতে পড়েছিলেন। সিনেমায় এক দৃশ্যে রয়েছে সানি লিওন বিকিনি খুলে স্নান করতে যাচ্ছেন। সানির কথায় তিনি এই দৃশ্যে অভিনয়ের সময় বেশ অস্বস্তিতে পড়েছিলেন। এখানেই অনেক প্রশ্ন তুলছেন। তাহলে পর্ন সিনেমায় অভিনয়ের সময় কতটা অস্বস্তিতে পড়েছিলেন সানি!  

.