Manasi Sinha: এবার পরিচালনায় অভিনেত্রী মানসী সিনহা, প্রেমের গল্পে জুটিতে শাশ্বত-অপরাজিতা...

Saswata Chatterjee| Aparajita Adhya: অভিনেত্রী থেকে এবার পরিচালকের আসনে মানসী সিনহা। তাঁর পরিচালনায় আসছে নতুন ছবি৷ মুক্তি পেল টিজার পোস্টার। এই জুটিতে দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায় ও অপরাজিতা আঢ্যকে।

Updated By: Feb 18, 2024, 05:15 PM IST
Manasi Sinha: এবার পরিচালনায় অভিনেত্রী মানসী সিনহা, প্রেমের গল্পে জুটিতে শাশ্বত-অপরাজিতা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ছোটপর্দা থেকে বড়পর্দা, নানা ধরনের চরিত্রে নজর কেড়েছেন মানসী সিনহা(Manasi sinha)। কখনও নেগেটিভ কখনও আবার কমেডি চরিত্রে নজর কেড়েছেন তিনি। তবে এবার অভিনয়ের পাশাপাশি পরিচালনায় হাতেখড়ি হচ্ছে অভিনেত্রী মানসী সিনহার। এতদিন দর্শকদের মনে আলাদা জায়গা করে নিয়েছেন অভিনেত্রী হিসাবে, এবারে তাঁর পরিচালনায় নতুন ছবি আসছে "এটা আমাদের গল্প"। 

আরও পড়ুন- Mamata Banerjee| Didi No.1: ডুমুরজলায় হইচই, দিদি নম্বর ওয়ানের মঞ্চে এবার মুখ্যমন্ত্রী মমতা...

সম্প্রতি মুক্তি পেল সেই ছবির টিজার পোস্টার। একগুচ্ছ তারকাকে দেখা যাবে তাঁর এই ছবিতে। ইতোমধ্যে শ্যুটিং শেষ হয়ে গিয়েছে এই ছবির। ছবিতে অভিনয় করছেন শাশ্বত চট্টোপাধ্যায়(Saswata Chatterjee), অপরাজিতা আঢ্য(Aparajita Adhya), খরাজ মুখোপাধ্যায়, সোহাগ সেন, কনীনিকা বন্দ্যোপাধ্যায়, দেবদূত ঘোষ সহ আরও অনেকে।

এই ছবির হাত ধরেই প্রথমবার পরিচালনার দায়িত্বে অভিনেত্রী মানসী সিনহা। ছবিটি মূলত একটি প্রেমের ছবি। এই পৃথিবীতে প্রত্যেকটি মানুষের জন্য একটা ঘর আছে, সেই ঘরটা খুঁজে নিতে হবে। সেখানে শ্বশুর বাড়ি, বাপের বাড়ি এইগুলো বিষয় নয়- বিষয় হল ভালোবাসা। এমনই নিখাদ ভালোবাসার গল্প বলবে ছবিটি। 

আরও পড়ুন- Suhani Bhatnagar Death: হঠাৎ না ফেরার দেশে আমির খানের সিনেমার নায়িকা, কী জানালেন বাবা?

ছবিতে একটি বাঙালি ও পাঞ্জাবি পরিবারের কাহিনি দেখা যাবে। ছবিটি মুক্তি পাবে ধাগা প্রোডাকশন এর ব্যানারে শুভঙ্কর মিত্র ও  সুভাষ বেরার প্রযোজনায়। ছবিতে বেশ কয়েকটি গান রয়েছে। ছবির শ্যুটিং হয়েছে কলকাতা শহরে। তবে ছবি মুক্তির তারিখ এখনই প্রকাশ্যে আনতে চাইছেন না পরিচালক মানসী সিনহা। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.