গাড়ির ধাক্কায় পথচারীর মৃত্যু, অভিযুক্ত Salman-র 'পার্টনার' অভিনেতা Rajat Bedi

 রজত বেদী বিরুদ্ধে গাফিলতির জেরে মৃত্যুর (৩০৪ ধারায়) মামলা দায়ের করেছে মুম্বই পুলিস...

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 9, 2021, 06:08 PM IST
গাড়ির ধাক্কায় পথচারীর মৃত্যু, অভিযুক্ত Salman-র 'পার্টনার' অভিনেতা Rajat Bedi

নিজস্ব প্রতিবেদন : আইনি গেরোয় বলিউড অভিনেতা রজত বেদী (Rajat Bedi)। সোমবার অভিনেতার গাড়ির ধাক্কায় গুরুতর জখম হন এক পথচারী। এরপর বুধবার সন্ধেয় কুপার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ওই পথচারীর। আর এরপরই অভিনেতা রজত বেদী (Rajat Bedi) বিরুদ্ধে গাফিলতির জেরে মৃত্যুর (৩০৪ ধারায়) মামলা দায়ের করেছে মুম্বই পুলিস (Mumbai Police)। যদিও অভিনেতাকে এখনও গ্রেফতার করা হয়নি। 

পুলিস সূত্রে খবর, মৃত ব্যক্তি রাজেশ বাউদ মুম্বইয়ের DN নগরের বাসিন্দা। সোমবার সন্ধ্যায় রজত বেদী (Rajat Bedi) বাড়ি ফেরার পথে আন্ধেরির একটি মন্দিরের কাছে এই দুর্ঘটনা ঘটে। পুলিস  জানিয়েছে পথচারী রাজেশ বাউদ যিনি মদ্যপ অবস্থায় ছিলেন। হঠাৎ রাস্তার মাঝখানে চলে আসেন তিনি। রজত বেদী ব্রেক কষার আগেই তাঁর গাড়িতে ধাক্কা লাগে ওই ব্যক্তির। তাঁকে কুপার হাসপাতালে ভর্তি করা হয়। মৃত রাজেশ বাউদের পরিবারের অভিযোগ, অভিনেতা তাঁদের সাহায্যের আশ্বাস দিলেও তিনি ঘটনার পর কোনও যোগাযোগ রাখেননি, হাসপাতালেও আসেনি।

আরও পড়ুন- অন্য ভূমিকায়! নৃত্যশৈলীতে মুগ্ধ করলেন Koel Mallick, প্রশংসা Rukmini, Nusrat-র

 রাজেশ বাউদ-এর পরিবারের অভিযোগের ভিত্তিতে রজত বেদীর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৭৯ (বেপরোয়া ড্রাইভিং), ৩৩৮ ( অন্যের জীবন সংকট) এবং যান নিয়ন্ত্রণ আইনের ১৪৮ নম্বর ধারায় মামলা দায়ের করা হয়। আর এবার পথচারীর মৃত্যুর পর গাফিলতির জেরে মৃত্যুর (৩০৪ ধারায়) মামলাও যোগ হয়েছে। ঘটনার CCTV ফুটেজ খতিয়ে দেখছে মুম্বই পুলিস (Mumbai Police)। 

প্রসঙ্গত অভিযুক্ত অভিনেতা রজত বেদীসলমন খানের সঙ্গে 'পার্টনার', হৃত্বিক রোশনের সঙ্গে 'কোই মিল গেয়া' ছবিতে খলনায়কের ভূমিকায় অভিনয় করছেন। পরে 'চালবাজ', 'ইন্টারন্যাশনাল খিলাড়ি'র মতো ছবিতেও দেখা গেছে তাঁকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.