Malaika Arora: জন্মদিনেই বিমান থেকে ঝাঁপ মালাইকার, ভাইরাল ভিডিয়ো...

Malaika Arora: কিছুদিন আগেই মালাইকার উরুতে দেখা যায় কালো দাগ। সেই দাগ নিয়ে শুরু হয় নানা জল্পনা। কেউ কেউ দাবি করেন হয়তো অর্জুনের কাছে মার খেয়েছেন মালাইকা। খবরের শিরোনামে উঠে আসেন দুই তারকা। এর মাঝেই এক দুঃসাহসিক কাণ্ড ঘটালেন মাল্লা। বিমান থেকে দিলেন ঝাঁপ। সেই ভিডিয়ো ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

Updated By: Oct 30, 2023, 04:18 PM IST
Malaika Arora: জন্মদিনেই বিমান থেকে ঝাঁপ মালাইকার, ভাইরাল ভিডিয়ো...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গত ২৩ অক্টোবর ৪৮ পূর্ণ করেছেন বলিউড ডিভা মালাইকা অরোরা(Malaika Arora)। জন্মদিনের দিনই শেয়ার করেছিলেন সেলিব্রেশনের একগুচ্ছ ছবি। এবার তিনি তাঁর বিশেষ দিন উদযাপনের একটি স্পেশাল ভিডিয়ো ভাগ করে নিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু সেখান থেকে ফিরেই জিম আউটফিটে মালাইকার উরুতে দেখা যায় কালো দাগ। সেই দাগ নিয়ে শুরু হয় নানা জল্পনা। কেউ কেউ দাবি করেন হয়তো চর্চিত প্রেমিক অর্জুনের কাছে মার খেয়েছেন মালাইকা। এর মাঝেই এক দুঃসাহসিক কাণ্ড ঘটালেন অভিনেত্রী।

আরও পড়ুন- 'জেলে আমায় নগ্ন হতে বাধ্য করা হয়!'

সম্প্রতি জন্মদিনটা নিজের মতো করে কাটাতে অভিনেত্রী উড়ে গিয়েছিলেন দুবাইয়ে। সেখানেই স্কাই ডাইভিং করতে দেখা যায় অভিনেত্রীকে। সেই অভিজ্ঞতাই শেয়ার করেছেন মাল্লা। নেটপাড়ায় মালাইকা তাঁর স্কাইডাইভিং-এর অভিজ্ঞতা ভাগ করে নিয়ে লেখেন ''ধামাকাদার ৪৮ লাফ দিলাম। জন্মদিনে স্কাইডাইভিং পাগলামি। মুক্ত হয়ে ঝাঁপিয়ে পড়ার অভিজ্ঞতা অবর্ণনীয়। একেবারে খাদের কিনারে বাঁচা। এটা এমন একটা অভিজ্ঞতা যা আমায় সবসময় মনে করিয়ে দেয় জীবনে অ্যাডভেঞ্চারের পিছনে ছুটতে থাকা প্রয়োজন আর অজানাকে আলিঙ্গন করাও প্রয়োজন।''

জন্মদিনের উদযাপনের ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। কাছের মানুষদের সঙ্গে জন্মদিন উদযাপন করলেও দেখা যায়নি মালাইকার বহু চর্চিত বয়ফ্রেন্ড অর্জুন কাপুরকে(Arjun Kapoor)। যদিও সোশ্যাল মিডিয়ায় মালাইকাকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে ভোলেননি অর্জুন। তিনি বেশ কিছু ঘনিষ্ঠ ছবি পোস্ট করে লিখেছিলেন, ''তুমি আমার জীবনে হাসি,আনন্দ এনেছো। আমি সবসময় তোমার সঙ্গে আছি। অনেক ভীড়ের মাঝেও।'' 

আরও পড়ুন- Salman Khan| Cristiano Ronaldo: একফ্রেমে সলমান-রোনাল্ডো, কোথায় দেখা দুই তারকার?

সম্প্রতি অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক প্রসঙ্গে মুখ খোলেন মালাইকা। বিচ্ছেদ প্রসঙ্গে প্রশ্ন শুনেই সামান্য অস্বস্তিতে পড়েন বলিউডের তথাকথিত সাহসী নায়িকা। নিজেকে কিছুটা সামলে নিয়ে মালাইকা বলেন, ‘আমি এই মুহূর্তে আমার ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে চাই না। আমি এমন একটা সময়ে রয়েছি... আমি ব্যক্তিগত জীবন নিয়ে স্রেফ তখনই কথা বলি, যখন না বলে আর উপায় থাকে না। আমার কোনও সাফাই দেওয়ার নেই, কারণ এ নিয়ে যা কিছু বলার ছিল, তা আগেই বলা হয়ে গিয়েছে।’ মালাইকার এই উত্তর থেকেই ফের প্রশ্ন উঠেছে, তবে কি সত্যিই চিড় ধরেছে তাদের সম্পর্কে?  মালাইকার কথায় তেমনই আভাস পাচ্ছেন নেটিজেনরা।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.