RG Kar Incident| Malaika Arora: 'জাগো ইন্ডিয়া', আরজি কর-কাণ্ডে অভিষেকের পোস্ট শেয়ার করে দাবি তুললেন মালাইকা!

RG Kar Incident| Malaika Arora: ওই ঘটনার পরপরই কড়া অবস্থান নেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ডায়মন্ডহারবারের এক সভায় তিনি বলেন, ধর্ষণে দোষীদের এনকাউন্টার করে মারা উচিত

Updated By: Aug 26, 2024, 09:11 PM IST
RG Kar Incident| Malaika Arora: 'জাগো ইন্ডিয়া', আরজি কর-কাণ্ডে অভিষেকের পোস্ট শেয়ার করে দাবি তুললেন মালাইকা!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আরজি করের তরুণী চিকিত্সকের ধর্ষণ ও খুনের ঘটনায় তোলপাড় গোটা দেশ। সবারই দাবি জাস্টিস চাই। কলকাতা-সহ রাজ্যের বিভিন্ন জায়গায় এনিয়ে রোজই মিছিল বের হচ্ছে। এনিয়ে প্রতিক্রিয়া দেখিয়েছেন  আলিয়া ভাট, আয়ূষ্মান খুরানার মতো একাধিক বলিউডের সেলিব্রিটি। এবার ন্যায়ের দাবিতে সরব হলেন অভিনেত্রী মালাইরা অরোরা। এক্ষেত্রে গুরুত্বপূর্ণ বিষয় হল অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পোস্ট শোয়ার করে ধর্ষণের ক্ষেত্রে কড়া শাস্তির দাবি করেছেন মালাইকা অরোরা।

আরও পড়ুন- শপিং মলের লিফটে শ্লীলতাহানি, অভিযোগ হতেই গ্রেফতার ২ যুবক

আরজি করের মতো স্পর্শকাতর ইস্যুতে ঘটনার পরই মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেন কয়েকদিন দেখবেন, তার পরেই কেউ চাইলে তদন্তভার সিবিআইকে দেওয়া হবে। ততক্ষণে অবশ্য সিভিক ভল্যান্টিয়ার সঞ্জয় রায়কে গ্রেফতার করে ফেলেছে পুলিস। তার পরেও আদালত আরজি কর কাণ্ডে সিবিআই তদন্তের আদেশ দিয়েছে।

এদিকে, ওই ঘটনার পরপরই কড়া অবস্থান নেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। ডায়মন্ডহারবারের এক সভায় তিনি বলেন, ধর্ষণে দোষীদের এনকাউন্টার করে মারা উচিত। কেন তাদের দিনের পর দিনে জেল পুষে রাখা হবে। পাশাপাশি ধর্ষণ নিয়ে কেন্দ্রকে কড়া আইন আনতে হবে বলে দাবি করেন। তাঁর দাবি ৫০ দিনের মধ্যে বিচার করে দোষীদের কড়া শাস্তি দিতে হবে। তাঁর ইনস্টাগ্রাম পোস্টে মালাইকা অরোরা অভিষেকের দাবিকেই সমর্থন করলেন।

সম্প্রতি অভিষেক বন্দ্যোপাধ্যায় এক্স হ্যান্ডলের এক পোস্টে লিখেছেন, গত ১০ দিন ধরে গোটা দেশ আরজি কর ধর্ষণ নিয়ে বিক্ষোভ হচ্ছে। ওই দিনগুলিতে ৯০০ ধর্ষণ হয়েছে। রোজ ৯০টি করে ধর্ষণ। প্রতি ১৫ মিনিটে ১টি ধর্ষণ। এইসব ঘটনায় ৫০ দিনের মধ্যে শুনানি শেষ করে রায় দিতে হবে। রাজ্য সরকারের উচিত ধর্ষণ নিয়ে কড়া আইন আনতে কেন্দ্রের উপরে চাপ বাড়ানো। অভিষেকের ওই পোস্ট শেয়ার করে মালাইকা লিখেছেন জাগো ভারত-ওয়েক আপ ইন্ডিয়া।

বরাবরই সাহসী বলে পরিচিত মালাইকা অরোরা। অনেক সমালোচনা এড়িতে তিনি চলেন তাঁর মতো করেই। আরজি করের বিভত্সতা স্পর্শ করেছে মালাইকাকেও। তাই আরজি কর নিয়ে তিনি সরব হয়েছেন। সেক্ষেত্রে তিনি হাতিয়ার করেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ের পোস্ট।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.