Malaika Arora-Arjun Kapoor: বিচ্ছেদের গুঞ্জনে ইতি! রবিবাসরীয় লাঞ্চে একসঙ্গে মালাইকা-অর্জুন...

Malaika Arora-Arjun Kapoor Break Up Rumour: একা-একা ছুটি কাটানো, অন্য মহিলার সঙ্গে পার্টি, ইঙ্গিতপূর্ণ সোশ্যাল মিডিয়া পোস্ট, ইনস্টাগ্রামে পরিবারের লোককে আনফলো করা সবমিলিয়ে কার্যত বিচ্ছেদের জল্পনায় শিলমোহর পড়েই গিয়েছিল, তবে রবিবার তা কার্যত নস্যাৎ করে দিলেন মালাইকা অরোরা ও অর্জুন কাপুর।

Updated By: Aug 27, 2023, 07:34 PM IST
Malaika Arora-Arjun Kapoor: বিচ্ছেদের গুঞ্জনে ইতি! রবিবাসরীয় লাঞ্চে একসঙ্গে মালাইকা-অর্জুন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বয়সের তফাতের কারণে বারংবার খবরের শিরোনামে উঠে এসেছে মালাইকা আরোরা(Malaika Arora) ও অর্জুন কাপুরের(Arjun Kapoor) প্রেম। বর্তমানে তাঁদের প্রেম উঠে এসেছে ফের খবরের শিরোনামে। শোনা যায় যে সম্পর্কে ইতি টেনেছেন এই তারকা জুটি। এমনকী কুশা কপিলার(Kusha Kapila) সঙ্গেও নাম জড়ায় অর্জুনের। তবে সেই সব জল্পনা ও গুঞ্জনে ইতি টানলেন মালাইকা ও অর্জুন। রবিবার মুম্বইয়ের এক রেস্তরাঁয় একসঙ্গে লাঞ্চ করলেন দুই তারকা। রেস্তোরাঁ থেকে বেরোতেই পাপারাৎজিদের ফ্রেমবন্দি হন তাঁরা।

আরও পড়ুন- TV Actor Wedding: ৫৬ বছর বয়সে ঘুচল ‘ব্যাচেলর’ ট্যাগ, কলেজ ছাত্রীকে বিয়ে করলেন বাঙালি অভিনেতা...

সম্প্রতি বেশ কয়েকটি ঘটনা থেকেই মালাইকা ও অর্জুনের বিচ্ছেদের খবর রটে যায়। বন্ধুদের সঙ্গে ছুটি কাটাতে যান মালাইকা। অল গার্লস ট্রিপে বাদ পড়েন অর্জুন। এরপরেই উইকেন্ড ট্রিপে একাই যান অর্জুন। এর মাঝেই করণ জোহরের পার্টিতে মালাইকা নন, বরং কুশা কপিলার সঙ্গে দেখা যায় অর্জুন কাপুরকে। সেখানে থেকেই জোরালো হয় জল্পনা যে মালাইকার সঙ্গে বিচ্ছেদের পর কুশার সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেতা। কিন্তু এরপরেই সেই জল্পনাকে কার্যত উড়িয়ে দিয়েছেন কুশা। এমনকী এই খবরকে ফালতু বলেও দাগিয়ে দেন কুশা।

তবে এখানেই শেষ নয়, মালাইকা ও অর্জুনের একাধিক স্টেটাস থেকে জল্পনা বাড়তে থাকে। এমনকী পরিবর্তনের কথাও চোখে পড়ে মালাইকার পোস্টে। এরপরেই এমনকী যে কুশার পোস্টে মে মাসে লাইক করেছিলেন অভিনেত্রী, সেই কুশাকে আনফলোও করেছেন মাল্লা। এছাড়া অর্জুন ও সোনম বাদে অনিল কাপুর, জাহ্নবী কাপুর, অনশুলা কাপুর, খুশি কাপুর ও বনি কাপুরকেও আনফলো করেছেন তিনি। সেখান থেকেই ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায় বিচ্ছেদের খবর।

এরই মাঝে শনিবার 'সুপ্রভাত' পোস্টে মালাইকা লেখেন, ‘পরিবর্তনই জীবনের নিয়ম। যাঁরা শুধুই অতীত এবং বর্তমান নিয়ে বাঁচেন,তাঁরা হয়ত ভবিষ্যৎকে হারিয়ে ফেলেন’। মালাইকার এই পোস্ট দেখে অর্জুনের সঙ্গে তাঁর বিচ্ছেদ জল্পনা আরও দৃঢ় হয়। কিন্তু এসবের মাঝেই মালাইকার পোস্টে কমেন্ট করে বসেন অর্জুন। মালাইকা তাঁর আদরের পোষ্য 'ক্যাসপার'কে নিয়ে একটি ভিডিয়ো পোস্ট করেন, সেখানেই দুটি কমেন্ট করেছেন অর্জুন। একটিতে লিখেছেন, ‘হ্যান্ডসাম বয়’, আরেকটিতে লিখেছেন,'তোমার জীবনের আসল তারকা' সঙ্গে লাভ ইমোজি। 

আরও পড়ুন- Shah Rukh Khan: শাহরুখের বাংলোর সামনে বিক্ষোভ, আটক ৫, বাড়ল পুলিসি নিরাপত্তা...

এরপরেই রবিবার একই সঙ্গে বান্দ্রার এক রেস্তোরাঁয় লাঞ্চ করতে যান তারকা জুটি। মালাইকার পরনে ছিল সাদা হটপ্যান্ট সঙ্গে সাদা ফুল স্লিভ শার্ট, পায়ে সাদা স্নিকার্স। অন্যদিকে অর্জুনের পরনে ছিল কালো টিশার্ট। মালাইকা সোজা গাড়িতে উঠে গেলেও পাপারাৎজিদের সঙ্গে কথা বলতে দেখা যায় অর্জুনকে। তাঁর অভিব্যক্তি দেখেই নেটপাড়ার অনুমান বিচ্ছেদ শুধুমাত্র গুঞ্জন, অটুট রয়েছে তাঁদের ৫ বছরের সম্পর্ক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.