কীভাবে তৈরি হয়েছে রণবীরের 'খলিবলি' নাচ? দেখুন সেই ভিডিও

খলজি অবতারে ভয় ধরিয়েছেন রণবীর। বিশেষ করে 'পদ্মাবত'-এর 'খলিবলি' গানের সঙ্গে তিনি নাচ ছিলেন, ঠিক সে সময় তাঁর সেই উন্মাদ, হিংস্র রূপই বেশি করে প্রকট হয়েছে। 

Updated By: Feb 18, 2018, 02:37 PM IST
কীভাবে তৈরি হয়েছে রণবীরের 'খলিবলি' নাচ? দেখুন সেই ভিডিও

নিজস্ব প্রতিবেদন: খলজি অবতারে ভয় ধরিয়েছেন রণবীর। বিশেষ করে 'পদ্মাবত'-এর 'খলিবলি' গানের সঙ্গে তিনি নাচ ছিলেন, ঠিক সে সময় তাঁর সেই উন্মাদ, হিংস্র রূপই বেশি করে প্রকট হয়েছে। 

তবে সিনেমায় 'খলিবলি' গানের সঙ্গে রণবীরের নাচ দেখতে যতটা ভালো লেগেছে শ্যুটিং কিন্তু ঠিক ততটা সহজ ছিল না। 'বলিউড লাইফ'-কে দেওয়া একা সাক্ষাৎকারে রণবীর নিজেই জানিয়েছিলেন 'খলিবলি' নাচের শ্যুটিংর অভিজ্ঞতা। রণবীরের কথায়, ''নাচের পর পা গুলো জেলির মত মনে হচ্ছিল।''

নাচটা যে ভীষণই কঠিন তা আর বলার অপেক্ষা রাখে না। তবে এই নাচটি কোরিওগ্রাফার ছিলেন গণেশ আচারিয়া। প্রসঙ্গত, এই নাচটির জন্য রণবীর একগ্রতার প্রশংসা করেছেন গণেশ আচারিয়া। বাজিরাও মস্তানির 'মালহারি' নাচের কোরিওগ্রাফারও ছিলেন তিনি। তাঁর কোরিওগ্রাফে রণবীর কীভাবে 'খলিবলি' নাচের শ্যুট করছেন তা টি-সিরিজের প্রকাশর করে একটি ভিডিওতে ধরা পড়েছে। 

তবে শুধু কোরিওগ্রাফার গণেশ আচারিয়াই নন, পরিচালক সঞ্জয়লীলা বনশালি, রণবীর কেউই এই গান ও নাচটিকে পর্দায় ফুটিয়ে তোলার জন্য নিজের সেরা টুকু উজার করে দিয়েছেন।

.