Mahiya Mahi: ‘১৫ বছরেও মাঠ গরম করতে পারল না’, নির্বাচনী প্রচারে মাহিকে ‘শীতের পাখি’ বলে কটাক্ষ প্রতিপক্ষের

Bangladesh Election: বাংলাদেশে নির্বাচনের প্রচার চলছে জোরকদমে। এবছর নির্দল প্রার্থী হয়ে ভোটে দাঁড়িয়েছেন বাংলাদেশের অভিনেত্রী মাহিয়া মাহি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁকে জুতো পেটার হুমকি দেন তাঁর প্রতিপক্ষের এক সমর্থক। এবার তাঁকে শীতের পাখি বলে কটাক্ষ করলেন প্রতিপক্ষ।  

Updated By: Dec 29, 2023, 06:36 PM IST
Mahiya Mahi: ‘১৫ বছরেও মাঠ গরম করতে পারল না’, নির্বাচনী প্রচারে মাহিকে ‘শীতের পাখি’ বলে কটাক্ষ প্রতিপক্ষের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আগামী বছরের শুরুতেই বাংলাদেশের নির্বাচন(Bangladesh Election)। সেই নির্বাচনের নির্দল প্রার্থী হয়ে ভোটে লড়ছেন বাংলাদেশের(Bangladesh) অভিনেত্রী মাহিয়া মাহি(Mahiya Mahi)। সেই কারণেই কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় বাংলাদেশের অভিনেত্রী মাহিয়া মাহিকে জুটো পেটা করার হুমকি দিয়েছিল এক ব্যক্তি। এবার মাহিকে ‘শীতের পাখি’ বলেন তাঁর প্রতিপক্ষ।

আরও পড়ুন- Malaika-Arjun Break Up: মালাইকাকে বিয়ে করতে চান না অর্জুন? অভিনেত্রীর কথায় বিচ্ছেদের জল্পনা স্পষ্ট

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে রাজশাহী-১, গোদাগাড়ী-তানোর আসনের স্বতন্ত্র প্রার্থী অভিনেত্রী মাহিয়া মাহি। বর্তমানে নির্বাচনী কাজে নিজে এলাকায় ব্যস্ত সময় পার করছেন তিনি। সম্প্রতি মাহিকে ‘শীতের পাখি’ বলে আখ্যায়িত করেছেন তাঁর প্রতিপক্ষ। সেই বিষয়ে বাংলাদেশের সংবাদমাধ্যমে মুখ খুলেছেন মাহি।

মাহি বলেন, ‘আপনারা তো মাঝেই মাঝেই আমার সঙ্গে আসেন এবং সাক্ষাৎকার নেন। পাশাপাশি গ্রামেগঞ্জে গিয়েও ইন্টারভিউ নেন আমার। আপনারা দেখেছেন আমি কি বক্তব্য দিই এবং জনগণের কি সাড়া। আমি জনগণের ভেতরের কথাটা মুখ দিয়ে বলার চেষ্টা করি। সেখানে অন্য কোনো পার্থী তো এরকম বক্তব্য দেয় না। এখন যার বিরুদ্ধে বলি তার তো এখন গায়ে লাগবেই একটু। এটা খুবই স্বাভাবিক বিষয়। কারণ, সে দেখতেই পাচ্ছে যে, তার সঙ্গে জনগণের কোনো সম্পৃক্ততা নেই। এমনকি তার জনপ্রিয়তাও নেই। এখন যখন মাঠ হাত ছাড়া হয়ে যাচ্ছে। সেখানে ওপর পক্ষকে তো আক্রমণ করবেই’।

আরও পড়ুন- Raj-Subhashree-Abir: ইয়ালিনীর জন্মের কয়েকদিনের মধ্যেই রাজের সিরিজে শুভশ্রী, সঙ্গী আবীর...

শীতের পাখির বিষয়ে নায়িকা বলেন, ‘শীতের পাখি বলতে যদি তার ক্ষেত্রে এভাবে বলি যে, এটা তার জন্য ভীষণ অপমানজনক। কারণ, কেউ একজন ১৫ বছর ধরে থেকেও মাঠ গরম করতে পারল না। জনগণের কাছে জনপ্রিয় হয়ে উঠতে পারল না। তার কথা অনুযায়ী, আরেকজন শীতের পাখি আসার পর তিন মাসের মধ্যে যদি জনগণ তার পক্ষে চলে যায়, তাহলে বুঝতে হবে গত ১৫ বছরে তার কোনও অর্জন নেই’।

মাহি আরও বলেন, ‘আমাকে শীতের পাখি কেন বলছে এটা তো তারা জানে। যদি আমাকে শীতের পাখি বলেও থাকে, যে শীতের পাখি এসে তিন মাসেই ১৫ বছরের মাঠ কেউ নিয়ে যেতে পারে, এটা তো তাদের জন্য লজ্জাজনক। আর শীতের পাখি আমি না। আপনারা বরাবরই নিউজে দেখছেন যে, আমি মাঠ সমাবেশ করছি, উঠানে উঠানে গিয়ে কাজ করছি। এমনকি গ্রামের কৃষকদের কাছে গিয়েও তাদের সঙ্গে কথা বলছি’।

আরও পড়ুন- Ranbir Kapoor Controversy: মদে আগুন জ্বালিয়ে রণবীরের মুখে ‘জয় মাতা দি’! থানায় অভিযোগ অভিনেতার নামে

দ্বাদশ সংসদ নির্বাচনে অংশ নিতে প্রথমে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছিলেন মাহিয়া মাহি। কিন্তু দলীয় মনোনয়নবঞ্চিত হয়ে তিনি রাজশাহী-১ আসনে নির্দল প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন। তবে ১ শতাংশ ভোটারের স্বাক্ষরের গরমিল থাকায় তার মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা। পরে নির্বাচন কমিশনে আপিলের পর প্রার্থীপদ ফিরে পান তিনি।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.