Mahiya Mahi: মাহির ১ মিনিটের ঝড়ে কাঁপছে 'রাজকুমার'!

Mahiya Mahi: দীর্ঘদিন ধরেই পর্দার আড়ালে বাংলাদেশের নায়িকা মাহিয়া মাহি। সম্প্রতি একটি ফটোশ্য়ুটের ভিডিয়ো তিনি শেয়ার করেন। অভিনেত্রী নাচের সেই ভিডিয়োয় ইতোমধ্যেই তোলপাড় নেটপাড়া। 

Updated By: May 22, 2024, 09:12 PM IST
Mahiya Mahi: মাহির ১ মিনিটের ঝড়ে কাঁপছে 'রাজকুমার'!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ঢালিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। তবে দীর্ঘদিন ধরেই অভিনেত্রীকে পর্দায় দেখা যাচ্ছিল না। তাঁর ফ্যানেরা রূপোলী পর্দায় মিস করছিলেন। শেষবার অভিনেত্রীকে দেখা গিয়ছিল 'রাজকুমার' ছবিতে। সেখানে মাহিয়া যে দুর্দান্ত সেই প্রমাণ দিয়েছিলেন।

তবে ব্যক্তিজীবন ঘিরে অভিনেত্রীকে প্রায়ই সমালোচনায় পড়তে হয়েছে। অন্যদিকে, রাজনীতিতেও সরব হয়েছিলেন তিনি। সংসদ নির্বাচনে রাজশাহী-১ আসনে নৌকা না পেয়ে ট্রাক প্রতীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন মাহিয়া মাহি। নির্বাচনে হারলেও তিনি জানান, হাল ছাড়বেন না। আবার নির্বাচনে অংশ নেবেন এবং সবসময় মানুষের পাশে থাকবেন।

এদিকে, অভিনেত্রী আগের মত বড়পর্দায় ফিরতে মরিয়া। নিজেকে নতুন করে প্রস্তুত করছেন। জানা গিয়েছে, জিমে যাচ্ছেন, নিজেকে নতুন মোড়কে হাজির করতে চাইচ্ছেন মাহি। সম্প্রতি একটি ফটোশ্য়ুটের ভিডিয়ো তিনি শেয়ার করেন। অভিনেত্রী নাচের সেই ভিডিয়োয় ইতোমধ্যেই তোলপাড় নেটপাড়া। নায়িকা ক্যাপশনে লেখেন, 'সেদিন শ্যুট এর মাঝখানে সবাই একটু পাগল হয়ে গেছিলাম।'

আরও পড়ুন:Mahiya Mahi: অনৈতিক যৌনতা থেকে অশ্লীল MMS, মাহিকে নিয়ে যত ...

ভিডিয়োটি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে পড়ে। কমেন্টের ঝড় ওঠে। এক নেটিজেন কমেন্টে লেখেন, 'মাহি ফুরিয়ে যাননি। রীতিমতো শোরগোল ফেলে দিলেন'। নেটপাড়ায় মাহির উষ্ণতার ছড়ানো দেখে বোঝা যাচ্ছে, তিনি আবার কামব্যাক করতে যাচ্ছেন।

মাহিয়া মাহি ভিডিয়োটির পোস্টে তাঁর বন্ধুতালিকায় থাকা প্রায় প্রত্যেকেই বাহবা দিচ্ছেন! বলছেন, নায়িকা সংকটের এই সময়ে মাহির কামব্যাক অত্যন্ত ইতিবাচক। তাঁর উচিত বুঝে শুনে গল্প, নির্মাতা ও চরিত্র প্রাধান্য দিয়ে নতুন নতুন সিনেমাতে কাজ করা। সবার প্রশংসায় নতুন করে কাজে ফিরতে উৎসাহ পাচ্ছেন মাহি। তিনি জানালেন, আবার জিরো থেকে ক্যারিয়ারকে ঢেলে সাজিয়ে শুরু করবেন।

প্রসঙ্গত, 'রাজকুমার' ছবিতে মাহিয়া মাহিকে দেখা যাবে শাকিব খানের মায়ের চরিত্রে। এর আগে মাহিয়া মাহি ‘নবাব এলএলবি’সহ কয়েকটি ছবিতে শাকিব খানের সঙ্গে জুটি হয়েছিলেন। ‘রাজকুমার’ সিনেমায় শাকিবের নায়িকা হিসেবে অভিনয় করছেন মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি।

আরও পড়ুন:পর্দার রোমান্টিক জুটি এবার মা-ছেলে! শাকিব খানের মা হচ্ছেন মাহিয়া ...

অন্যদিকে চলতি বছরের শুরুর দিকে বিচ্ছেদ ঘোষণা করেছিলেন মাহিয়া মাহি। স্বামী রাকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের পর ছেলেকে নিয়ে একাই থাকছেন তিনি। ২০২১ সালে সেপ্টেম্বর মাসে দ্বিতীয় বারের জন্য বিবাহ বন্ধনে বাঁধা পড়েছিলেন নায়িকা। বিচ্ছেদ নিয়ে তিনি বলেন, 'আমি আর রকিব খুব ভালোই ছিলাম। তবে জীবনের একটা সময় এসে মনে হয়েছে আমরা দুজন দুজনের জন্য নয়। রকিব খুবই ভালো মানুষ, খুবই কেয়ারিং। আমরা দুজন মিলেই সিদ্ধান্ত নিয়েছি আমরা আলাদা হবো। তাঁকে কৃতজ্ঞতা জানানোর ভাষা নেই।'

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.