শক্তিশালী রাজনৈতিক ছবি 'মহানন্দা', কেরিয়ারের সবচেয়ে কঠিন ছবির শুটিং শেষ হল : Arindam

ছবির কালার প্যালেট নিয়ে এক্সপেরিমেন্ট করে আন্তর্জাতিক লুক আনার চেষ্টা করেছেন পরিচালক

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 20, 2021, 03:12 PM IST
শক্তিশালী রাজনৈতিক ছবি 'মহানন্দা', কেরিয়ারের সবচেয়ে কঠিন ছবির শুটিং শেষ হল : Arindam

নিজস্ব প্রতিবেদন: অরিন্দম শীলের নতুন ছবি ‘মহানন্দা’-র শ্যুটিং শেষ হল। ২০দিনে ধরে সারা কলকাতা ঘুরে ছবির শুটিং করলেন পরিচালক (Arindam Sil)। ছবির ঘোষণার পর থেকেই আগ্রহ ছিল সিনেমাপ্রেমীদের মধ্যে। সাহিত্যিক মহাশ্বেতা দেবীর (Mahasweta Devi) জীবনের বিভিন্ন দিক তুলে ধরা হয়েছে এই ছবিতে। পাশাপাশি রাজনীতি উঠে আসবে খুব সুক্ষভাবেই।

মহাশ্বেতা দেবীর জীবন দর্শন, জীবনের লড়াই, সাহসী মন, সাধারণের জন্য পথে নামা, সব দিকই ফুটে উঠবে অরিন্দমের ছবিতে। মুখ্য চরিত্রে দেখা যাবে গার্গী রায়চোধুরিকে। মহাশ্বেতার চরিত্রের নাম বদলেছেন পরিচালক, মহানন্দা গার্গী (Gargi Roychowdhury)। এছাড়াও বিধান ভট্টাচার্যের চরিত্রে অভিনয় করছেন দেবশঙ্কর হালদার। রয়েছেন ইশা সাহা, অর্ণ মুখোপাধ্যায়ও। 

 

শুটিং শেষের ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় তুলে ধরেছেন অরিন্দম শীল। পরিচালকের সঙ্গে জি ২৪ ঘণ্টার তরফ থেকে যোগাযোগ করা হলে তিনি জানান 'এ পর্যন্ত করা ছবির মধ্যে সবচেয়ে কঠিন ছবির শুটিং শেষ করলাম, কোভিড আবহে এই কদিনের মধ্যে কাজ শেষ করা বেশ চ্যালেঞ্জিং ছিল। পুরো টিমের সাহায্য পেয়েছি। ছবির কালার প্যালেট নিয়ে এক্সপেরিমেন্ট করলাম, আন্তর্জাতিক লুক আনার চেষ্টা করেছি।' পরিচালক আরও জানান- ' প্রচুর লোকেশনে ছবির শুটিং হয়েছে, বেশিরভাগ অভিনেতারাই নাট্যকর্মী, অভিনয়ের দিক দিয়ে এক অন্য মানের ছবি তৈরি হয়েছে।'

আরও পড়ুন: 'রাজনীতিবিদরা পর্ন ছবি দেখেন, তৈরি হয় পর্নস্টার',কাদের উদ্দেশে ছিল Raj র পোস্ট?

আবারওঅরিন্দম শীলের ছবির সংগীত পরিচালনায় বিক্রম ঘোষ।এই ছবি বিভিন্ন ফেস্টিভ্যালে পাঠানোর পরিকল্পনা রয়েছে ছবির প্রযোজক ফিরদাসুল হাসানের। পুজোর সময় ছবিটি মুক্তি করার কথাও ভেবেছন নির্মাতারা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.