'প্রিয় মানুষের সঙ্গে', শাহরুখকে নিয়ে মাধুরী জানিয়ে দিলেন মনের কথা!

শাহরুখ, মাধুরীকে আবার একফ্রেমে দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন তাঁদের তামাম ভক্তকূল।

Updated By: Dec 4, 2018, 10:29 AM IST
'প্রিয় মানুষের সঙ্গে', শাহরুখকে নিয়ে মাধুরী জানিয়ে দিলেন মনের কথা!

নিজস্ব প্রতিবেদন : তাঁর 'প্রিয়' মানুষের সঙ্গে পোজ দিয়েছেন। তাঁর প্রিয় মানুষরা সব এক ফ্রেমে রয়েছেন। শাহরুখ খানের দেখা পেয়ে, তাঁর সঙ্গে ছবি তোলার পর এবার এমনই জানলেন মাধুরী দীক্ষিত। শাহরুখের সঙ্গে মাধুরীকে দেখে 'দেবদাস'-এর দিনগুলির কথা মনে পড়ে যাচ্ছে। এমনই মনে করছেন কিং খানের ভক্তরা। আর তাই তো, শাহরুখ, মাধুরীকে আবার একফ্রেমে দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন তাঁদের তামাম ভক্তকূল।

আরও পড়ুন : হাতে আংটি, চুপিচুপি বাগদান পর্ব সেরেই ফেললেন ঐন্দ্রিলা?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

তবে শুধু যে শাহরুখ, মাধুরী একফ্রেমে ছিলেন তা নয়, পরিচালক সঞ্জয় লীলা বনশালিও মাধুরী দীক্ষিত এবং শাহরুখ খানের সঙ্গে এক ফ্রেমে হাজির হয়ে ছবি তোলেন। সেই সঙ্গে ছিলেন মাধুরীর স্বামী শ্রীরাম নেনেও। কিন্তু, বনশালি বা নেনে- যেই থাকুন না কেন, শাহরুখ খান এবং মাধুরী দীক্ষিতকে একসঙ্গে দেখে ফের গুঞ্জন শুরু হয়েছে। কিন্তু, ঘটনা কোথায় ঘটে জানেন?

আরও পড়ুন : এখনও মনে সইফের স্মৃতি? 'কেদারনাথ'-এ ভিন্নধর্মী জুটির গল্পে হাউ হাউ করে কাঁদলেন অমৃতা!
গত ২ ডিসেম্বর ছিল রণবীর সিং এবং দীপিকা পাডুকনের মুম্বই রিসেপশনের দ্বিতীয় পর্ব। মুম্বইয়ের গ্র্যান্ড হায়াতে বসে জাঁকজমক এই রিসেপশনের আসর। রণবীর-দীপিকার রিসেপশনে হাজির হয় প্রায় গোটা বলিউড। ক্যাটরিনা কাইফ থেকে হৃত্বিক রোশন কিংবা করিনা কাপুর খান কিংবা অমিতাভ বচ্চন, ঐশ্বর্য রাই বচ্চন। রণবীর-দিপ্পির আমন্ত্রণে বলিউডের তামাম সেলিব্রিটি সেদিন জড়ো হন গ্র্যান্ড হায়াতে। আর সেখানে মাধুরী দীক্ষিত এবং শাহরুখ খান-কে ফের একসঙ্গে দেখা যায়।

আরও পড়ুন : বিয়ের পর প্রথম ক্যামেরার সামনে, ফ্ল্যাশ পড়তেই প্রিয়াঙ্কার কোমর জড়িয়ে ধরলেন নিক
এদিকে 'টোটাল ধামাল' এবং 'কলঙ্ক'-তে দেখা যাবে মাধুরী দীক্ষিতকে। ইতিমধ্যেই এই দুটি সিনেমার শুটিং শুরু করে দিয়েছেন তিনি। 'টোটাল ধামাল'-এ মাধুরী দীক্ষিতের সঙ্গে রয়েছেন অজয় দেবগণ, রিতেশ দেশমুখ এবং অনিল কাপুর। 'কলঙ্ক'-তে তাঁর বিপরীতে রয়েছেন সঞ্জয় দত্ত, বরুণ ধাওয়ান, আলিয়া ভাট। যা নিয়ে ইতিমধ্যেই বেশ বিতর্ক মাথা চাড়া দিয়েছে। সঞ্জয় দত্তের সঙ্গে বিচ্ছেদ হওয়ার পর এই প্রথম ফের 'মুন্নাভাই'-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন মাধুরী দীক্ষিত। যদিও মাধুরী এ বিষয়ে মুখে 'টু' শব্দও করেননি।
অন্যদিকে 'জিরো'-র প্রমোশন শুরু করে দিয়েছেন শাহরুখ খান। পরিচালক আনন্দ এল রাই-এর এই সিনেমায় শাহরুখের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন ক্যাটরিনা কাইফ এবং অনুষ্কা শর্মা।

.