তরুণ কুমারের নাতবৌ ত্বরিতাকে জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে বিতাড়িত Madan Mitra!

তারপর ঠিক কী ঘটেছিল তা ফেসবুক লাইভে এসে নিজেই খোলসা করেন তৃণমূল নেতা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 4, 2021, 04:05 PM IST
তরুণ কুমারের নাতবৌ ত্বরিতাকে জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে বিতাড়িত Madan Mitra!

নিজস্ব প্রতিবেদন : টলিপাড়ায় কমবেশি অনেক তারকার সঙ্গেই তৃণমূল নেতা মদন মিত্রের (Madan Mitra) সু-সম্পর্ক রয়েছে। মাঝে মধ্যেই তারকাদের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে দেখা যায় মদন বাবুকে। ৩ অগস্ট মঙ্গলবার টেলি অভিনেত্রী ত্বরিতা চট্টোপাধ্যায়ের (Twarita Chatterjee) জন্মদিনে সরাসরি তাঁর বাড়িতে পৌঁছে গিয়েছিলেন মদন মিত্র। কিন্তু তারপর ঠিক কী ঘটেছিল তা ফেসবুক লাইভে এসে নিজেই খোলসা করেন তৃণমূল নেতা।

মঙ্গলবার দুই টেলি তারকা ত্বরিতা (Twarita Chatterjee) ও তাঁর স্বামী সৌরভকে (Sourav Banerjee) সঙ্গে নিয়ে ফেসবুক লাইভে মদন মিত্র (Madan Mitra) বলেন, তিনি সোমবার ত্বরিতাদের বাড়িতে গিয়েছিলেন, কিন্তু তখন রাত আড়াইটে বাজে, তাই তাঁকে ঢুকতে দেওয়া হয়নি। অগত্যা তিনি ফিরে আসেন। সেসময় রাস্তায় কতগুলো কুকুর তাঁকে তাড়া করেছিল, সেকথা জানাতেও দ্বিধা করলেন না মদনবাবু। তাঁর মুখে এমন কথা শুনে লজ্জা পেয়ে যান ত্বরিতা ও সৌরভ। 

আরও পড়ুন-শরীরে কাপড়ের লেশমাত্র নেই, নগ্ন হয়ে লাইভে এসে Gehana-র প্রশ্ন 'এটাও কি পর্ন?'

লাইভে এসে মদন মিত্র (Madan Mitra)  জানান, ত্বরিতাই তাঁর সবথেকে প্রিয় অভিনেত্রী। প্রকাশ্যেই প্রযোজকদের কাছে মদনবাবুর আবেদন, ত্বরিতার মতো মেয়েদের এগিয়ে দিন। মদন মিত্রের কথায়, তিনি উত্তম কুমারের অনুরাগী ঠিকই তবে তাঁর মতে অভিনয়ে তরুণ কুমার উত্তম কুমারের থেকেও এগিয়ে। তবে তারপরেও উত্তম কুমারের পা ছুঁতে পারলে তিনি নিজেকে ধন্য মনে করতেন বলেও জানাতে ভুললেন না মদন মিত্র। ফেসবুক লাইভে ত্বরিতাও স্বীকার করে নেন, মদন মিত্রের সঙ্গে তাঁর স্বল্প দিনের আলাপ হলেও তিনি তাঁর নিজ গুণেই তাঁদের কাছের মানুষ হয়ে উঠেছেন।

সোমবার স্বামী সৌরভ ও কিছু বন্ধুদের সঙ্গে নিজের জন্মদিন সেলিব্রেশনের কিছু ছবি ও ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন ত্বরিতা চট্টোপাধ্যায়ের (Twarita Chatterjee)। গত জানুয়ারিতে তরুণ কুমারের নাতি সৌরভ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর বিয়ের পর এটাই ছিল তাঁর প্রথম জন্মদিন। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.