Singer KK Dies: "আমি COPD-র রোগী, দমবন্ধের পরিস্থিতি থাকলে ওখানে থাকতে পারতাম না", নজরুল মঞ্চের অনুষ্ঠান নিয়ে মন্তব্য Madan Mitra-র

একই সঙ্গে Madan Mitra আরও জানিয়েছেন এই ঘটনা সংক্রান্ত কোনও কমিশন তৈরি হলে তিনি সেখানে নিজের বক্তব্য জানাতে রাজি। 

Updated By: Jun 1, 2022, 02:07 PM IST
Singer KK Dies: "আমি COPD-র রোগী, দমবন্ধের পরিস্থিতি থাকলে ওখানে থাকতে পারতাম না", নজরুল মঞ্চের অনুষ্ঠান নিয়ে মন্তব্য Madan Mitra-র

নিজস্ব প্রতিবেদন: মঙ্গলবার রাতে কলকাতায় প্রয়াত হন সঙ্গীতশিল্পী কেকে (KK)। ৫৪ বছর বয়সে মৃত্যু হয় তাঁর। মঙ্গলবার নজরুল মঞ্চে ছিল তাঁর শেষ অনুষ্ঠান। সেখানেই অসুস্থ হয়ে পড়েন তিনি। এরপরেই তাঁকে সিএমআরআই হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

ইতিমধ্যেই নজরুল মঞ্চের পরিস্থিতি, বাতানুকূল যন্ত্র, আসনসংখ্যার থেকে বেশি ভক্ত সমাগম নিয়ে সরব হয়েছেন বিভিন্ন মানুষ। যদিও সেই অনুষ্ঠানে উপস্থিত থাকা অনেকেই জানিয়েছে ব্যবস্থাপনায় কোনও ত্রুটি ছিলও না। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দেবাংশু ভট্টাচার্য থেকে শুরু করে মদন মিত্রের মতো বহু তৃণমূল নেতা।   

মদন মিত্র জানিয়েছেন অনুষ্ঠানের সময় নজরুল মঞ্চের ব্যবস্থাপনায় কোনও ত্রুটি ছিলনা এবং সেখানে বাতানুকূল যন্ত্র সঠিকভাবেই কাজ করছিল। তিনি নিজের উদাহরণ দিয়ে বলেন তাঁর সিওপিডি আছে এবং নজরুল মঞ্চে অস্বস্তিকর পরিস্থিতি থাকলে তিনি সেখানে থাকতে পারতেন না। 

একই সঙ্গে তিনি আরও জানিয়েছেন এই ঘটনা সংক্রান্ত কোনও কমিশন তৈরি হলে তিনি সেখানে নিজের বক্তব্য জানাতে রাজি। 

আরও পড়ুন: Singer KK Dies: "একজন স্বার্থপর মানুষ, ধিক্কার!', রূপঙ্করকে নিয়ে লিখলেন রূপাঞ্জনা, ক্ষমা চাইতে বললেন অগ্নিদেব

প্রায় একই কথা শোনা যায় সঙ্গীতশিল্পী শুভলক্ষ্মীর মুখে। জি ২৪ঘণ্টার অনুষ্ঠানে তিনি বলেন, মঙ্গলবার একটি অসাধারণ অনুষ্ঠান উপহার দেন কেকে এবং তাঁর সঙ্গে কথা বলার সময় কখনওই শুভলক্ষ্মীর মনে হয়নি কেকে অসুস্থ ছিলেন। 

তাঁর মতে হলের বাতানুকূল যন্ত্রও কাজ করছিল অনুষ্ঠানের সময়। কেকে-র ঘাম মোছার প্রসঙ্গে তিনি বলেন অনুষ্ঠান চলাকালীন বিভিন্ন সময় শিল্পীদের গরম লাগে। এছাড়াও উনি যেভাবে সম্পূর্ণ মঞ্চ জুড়ে অনুষ্ঠান করেন তাতে তাঁর গরম লাগা এবং ঘাম হওয়া এবং জল খাওয়াটা স্বাভাবিক বলেই মনে হয়েছে শুভলক্ষ্মীর।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.