Laxmi Puja 2022 : আলপনা দিলেন, নিজের হাতেই বাড়ির লক্ষ্মী প্রতিমা সাজালেন অপরাজিতা

প্রত্যেকবারের মতো এবারও নিজের হাতে লাল শাড়ি ও গয়নায় কাঠের তৈরি লক্ষ্ণী প্রতিমাকে সাজিয়ে তুলেছেন অপরাজিতা। আলপনা দেওয়া এবং প্রতিমা সাজানোর সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন অপরাজিতা। ক্যাপশানে লিখেছেন, 'মা প্রতিবছর নতুন হয়ে ওঠেন।' পরে লিখেছেন, 'মা লক্ষ্মী রেডি'। আল্পনা দেওয়ার ছবি দিয়ে অপরাজিতা লিখেছেন, 'দিলাম যে আলপনা'। পুজোর দিন লাল শাড়ি, ব্লাউজ, গয়না, কপালে বড় লাল টিপ, নাকে নথ পরে সাবেকি সাজে সেজে উঠেছিলেন অপরাজিতা।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 9, 2022, 06:22 PM IST
Laxmi Puja 2022 :  আলপনা দিলেন, নিজের হাতেই বাড়ির লক্ষ্মী প্রতিমা সাজালেন অপরাজিতা

 Laxmi Puja 2022, অনসূয়া বন্দ্যোপাধ্যায়: দুর্গাপুজোর পর ধনদেবীর আরাধনায় মেতে উঠেছে গোটা রাজ্য। কোজাগরী লক্ষ্মীপুজো উপলক্ষ্যে রবিবার সকাল থেকেই ব্যস্ত বাঙালিরা। এবার পুজোর আয়োজনে কেউই কোনও খামতি রাখতে চাননা। আম আদমি থেকে তারকা, কমবেশি সকলেই ধনদেবীর আরাধনা করছেন। প্রত্যেকবারের মতো এবারও বাড়িতে লক্ষ্মীপুজো করছেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য। Zee ২৪ ঘণ্টার ক্যামেরা পৌঁছে গিয়েছিল সেখানে। তখন নিজের হাতেই আলপনা দিতে দেখা গেল অভিনেত্রীকে। 

রবিবার সকাল থেকে পুজোর জন্য ভীষণ ব্যস্ত দেখাল অপরাজিতা আঢ্যকে। প্রত্যেকবারের মতো এবারও নিজের হাতে লাল শাড়ি ও গয়নায় কাঠের তৈরি লক্ষ্ণী প্রতিমাকে সাজিয়ে তুলেছেন অপরাজিতা। আলপনা দেওয়া এবং প্রতিমা সাজানোর সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়াতেও শেয়ার করেছেন অপরাজিতা। ক্যাপশানে লিখেছেন, 'মা প্রতিবছর নতুন হয়ে ওঠেন।' পরে লিখেছেন, 'মা লক্ষ্মী রেডি'। আল্পনা দেওয়ার ছবি দিয়ে অপরাজিতা লিখেছেন, 'দিলাম যে আলপনা'। পুজোর দিন লাল শাড়ি, ব্লাউজ, গয়না, কপালে বড় লাল টিপ, নাকে নথ পরে সাবেকি সাজে সেজে উঠেছিলেন অপরাজিতা।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

অপরাজিতা Zee ২৪ ঘণ্টাকে জানান, 'গত বছর ও তার আগের বছর কোভিডের কারণে অনেক বিধিনিষেধ ছিল। কেউ আসতে পারেননি। গতবার তাই আয়োজনও কম হয়েছিল। তার আগের বছর আমাদের কোভিড হয়েছিল। গতবার আবার আমার শ্বশুরমশাই মারা যান, তাই পুজো সেভাবে হয়নি। যাই হোক, দু'বছর বাদে আমাদের বাড়িতে লক্ষ্মীপুজো হচ্ছে, সত্যনারায়ণ এবং হোমও হবে। দু'বছর পর এবার আমি সন্ধিপুজোর হোমও করতে পেরেছি। লক্ষ্মীপুজোয় যে সবাইকে নিমন্ত্রণ করা হয়, তেমনটা নয়, তবে অনেকেই আসেন। তাই সেভাবেই ভোগ ও প্রসাদের ব্যবস্থা করা হয়।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.