Singer KK Death: কেকে-র মৃত্যুর দায় কার? কমিশনার, নজরুল মঞ্চ ও কলেজ কর্তৃপক্ষকে পাঠানো হল আইনি নোটিস

কেকে-র মৃত্যু বিতর্কে কলকাতার সিপি, গুরুদাস কলেজের অধ্যক্ষ ও নজরুল মঞ্চ কর্তৃপক্ষকে লিগ্যাল নোটিস পাঠালেন আইনজীবী সৌমশুভ্র রায়। তাঁর দাবি, কেকে মৃত্যুর আসল কারণ খুঁজতে সঠিক পদক্ষেপ চাই পুলিসের।

Updated By: Jun 3, 2022, 07:07 PM IST
Singer KK Death: কেকে-র মৃত্যুর দায় কার? কমিশনার, নজরুল মঞ্চ ও কলেজ কর্তৃপক্ষকে পাঠানো হল আইনি নোটিস

অর্ণবাংশু নিয়োগী: কেকে-র মৃত্যুর দায় কার? বারবারই ঘুরে ফিরে আসছে এই প্রশ্ন। কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে গুরুদাস কলেজ কর্তৃপক্ষ, কলকাতা পুলিস ও নজরুল মঞ্চ কর্তৃপক্ষকে। মঙ্গলবারের অনুষ্ঠানে গেট ভেঙে ঢুকে পড়ে ক্যাপাসিটির তুলনায় প্রায় দ্বিগুণ দর্শক। সেখান থেকেই পরিস্থিতি জটিল হয়। একদিকে গরমের প্রভাব, অন্যদিকে মাত্রাতিরিক্ত ভিড়, এসি ঠিক না চলা সবমিলিয়েই অসুস্থ হয়ে পড়েন কেকে। আর এর কিছুক্ষণ পরেই মৃত্যুর কোলে ঢলে পড়েন কেকে। 

এরপরই প্রশ্ন ওঠে কেকে-র মৃত্যুর দায় কার? এবার এই মৃত্যু বিতর্কে কলকাতার সিপি, গুরুদাস কলেজের অধ্যক্ষ ও নজরুল মঞ্চ কর্তৃপক্ষকে লিগ্যাল নোটিস পাঠালেন আইনজীবী সৌমশুভ্র রায়। তাঁর দাবি, কেকে মৃত্যুর আসল কারণ খুঁজতে সঠিক পদক্ষেপ চাই পুলিসের। তিনি বলেন, 'আন্তর্জাতিক তারকা কেকে মৃত্যুর জন্য দায়ী অবহেলা, দায়িত্বজ্ঞানহীন মানসিকতা। পুলিশ,প্রশাসন, নজরুল মঞ্চ কর্তৃপক্ষ, গুরুদাস কলেজ কর্তৃপক্ষ প্রত্যেককে অবহেলার জন্য দায়ী। '

কেকে মৃত্যুর সত্য উন্মোচনের জন্য যথাযথ পদক্ষেপের আবেদন করা হয়েছে লিগ্যাল নোটিসে। কেকে মৃত্যুর জন্য দায়বদ্ধ যারা, তাদের চিহ্নিতকরণের আবেদন করা হয়েছে সেই নোটিসে। নোটিস পাওয়ার পর এই বিষয়ে পদক্ষেপ না হলে এরপর আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি দেন তিনি। প্রয়োজনে জনস্বার্থ মামলা দায়েরের হুঁশিয়ারি রয়েছে লিগ্যাল নোটিসে।

আরও পড়ুন: Nazrul Mancha: কেকে-র মৃত্যু বিতর্কের পর নজরুল মঞ্চে অনুপম, চিকিৎসক ও অ্যাম্বুলেন্স রাখার নির্দেশ পুলিসের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.