Oscars 2023: লেডি গাগার ছবি তুলতে হবে! দৌড়তে গিয়ে মুখ থুবড়ে পড়লেন ফটোগ্রাফার...

৯৫ তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের অনুষ্ঠান চলাকালীন ডলবি থিয়েটারের ভিতরে ঢুকেই তিনি লক্ষ্য করেন একজন ফটোগ্রাফার তাঁর ছবি তুলতে ব্যস্ত ছিলেন। কিন্তু হঠাৎ হোঁচট খেয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তৎক্ষণাৎ তাঁকে সাহায্য করতে ছুটে যান গায়িকা। 

Updated By: Mar 13, 2023, 06:29 PM IST
Oscars 2023: লেডি গাগার ছবি তুলতে হবে! দৌড়তে গিয়ে মুখ থুবড়ে পড়লেন ফটোগ্রাফার...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার রাত ছিল তারকাখচিত, ঝলমলে। কারণ এদিন ছিল অস্কারের রাত। সেখানেই ভাইরাল হল লেডি গাগার ভিডিয়ো। অস্কার ২০২৩-এর রেড কার্পেটে পপ সেনসেশন লেডি গাগার ছবি তুলতে দৌ়ড়ে আসছিলেন এক ফটোগ্রাফার। ব্য়স্ত অতর্কিতে হোঁটচ খেয়ে পড়ে গেলেন। ৯৫ তম অ্যাকাডেমি অ্যাওয়ার্ডের অনুষ্ঠান চলাকালীন ডলবি থিয়েটারের ভিতরে ঢুকেই তিনি লক্ষ্য করেন একজন ফটোগ্রাফার তাঁর ছবি তুলতে ব্যস্ত ছিলেন। কিন্তু হঠাৎ হোঁচট খেয়ে মাটিতে লুটিয়ে পড়েন। তৎক্ষণাৎ তাঁকে সাহায্য করতে ছুটে যান গায়িকা। 

আরও পড়ুন, Mangal Gochar 2023: আজ থেকে বিপর্যয় সৃষ্টি করবে মঙ্গল! সতর্ক হন এই ৪ রাশির জাতকরা

আচমকা এমন ঘটনায় প্রথমে হকচকিয়েও যান পপ গায়িকা। পরে অবশ্য তিনিই এগিয়ে আসেন। রেড কার্পেট থেকে উঠে দাঁড়াতে সাহায্য করেন ফটোগ্রাফারকে। তিনি ফটোগ্রাফারকে জিজ্ঞেস করেন, "আপনি ঠিক আছেন?' এরপরই ভাইরাল হয়েছে পপ তারকার এই ভিডিয়ো। লেডি গাগার এমন কাজের অনেকেই প্রশংসা করেছেন এবং ভক্তরা তাকে 'রাণী' বলে সম্বোধন করছেন। টুইটারে এক ইউজার লিখেছেন, 'তিনি খুবই দয়ালু ও সৎ মানুষ।'

এবারে সেরা ছবির সম্মান পেয়েছে ‘এভরিথিং এভরিহোয়্যার অল অ্যাট ওয়ান্স’। সব মিলিয়ে ৭টি অস্কার পেল এই ছবি। সেই হিসাবে এবারের অস্কারের অনেকটাই রইল ‘এভরিথিং এভরিহোয়্যার অল অ্যাট ওয়ান্স’-কে কেন্দ্র করে। সেরা সিনেম্যাটোগ্রাফি বিভাগে অস্কার জিতে নিল ‘অল কোয়ায়েট ইন দ্য ওয়েস্টার্ন ফ্রান্ট’। অস্কার উঠল জেমস ফ্রেন্ডের হাতে। ‘আরআরআর’ ছবির গান ‘নাটু নাটু’ পেল ২০২৩ সালের অস্কারে সেরা গানের সম্মান। এই গানের জন্য সঙ্গীত পরিচালক হিসাবে অস্কার পেলেন এমএম কিরাবানি এবং গীতিকার হিসাব অস্কার পেলেন চন্দ্রবোস। 

আরও পড়ুন, 7th Pay Commission: জুলাইয়ে কর্মচারীদের জন্য কত বাড়বে ডিএ? সময়ের আগেই বড় ঘোষণা!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.