পরনে তিব্বতি পোশাক, Ladakh-র শিল্পীদের সঙ্গে নেচে উঠলেন সদ্য 'প্রাক্তন' Aamir-Kiran

সুদূর লাদাখ থেকে ফের একবার সোশ্যাল মিডিয়ায় উঠে এল আমির-কিরণের মিষ্টি রসায়ন। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 15, 2021, 04:31 PM IST
পরনে তিব্বতি পোশাক, Ladakh-র শিল্পীদের সঙ্গে নেচে উঠলেন সদ্য 'প্রাক্তন' Aamir-Kiran

নিজস্ব প্রতিবেদন : বিয়ে ভেঙেছে ঠিকই, তবে সম্পর্কটা এখনও তেতো হয়ে যায়নি। আর সেটাই আরও একবার প্রমাণ করলেন আমির খান (Aamir Khan) ও কিরণ রাও (Kiran Rao)। সুদূর লাদাখ থেকে ফের একবার সোশ্যাল মিডিয়ায় উঠে এল আমির-কিরণের মিষ্টি রসায়ন। 

সোশ্যালে উঠে আসা ভিডিয়োতে লাদাখের সংস্কৃতির সঙ্গে মিলেমিশে একাকার হয়ে যেতে দেখা গেল আমির ও কিরণকে (Aamir Khan-Kiran Rao)  দেখা যাচ্ছে, লাদাখের বিস্তীর্ণ অঞ্চলের রঙিন ম্যারাপ বাঁধা হয়েছে। তারই মাঝে লাদাখের নৃত্যশিল্পীদের অনুসরণ করে তাঁদের সঙ্গে কোমর দোলাচ্ছেন আমির ও কিরণ (Aamir Khan-Kiran Rao)। আমিরের পরনে লাল রঙের তিব্বতি, বেগুনি রঙের কান ঢাকা টুপি। অন্যদিকে কিরণের পরনে গাঢ় গোলাপি পোশাক, মাথায় কালো টুপি। 

আরও পড়ুন-নির্জন দ্বীপে সঙ্গী বদল! সঙ্গীর প্রতি বিশ্বাসযোগ্যতার পরীক্ষা নেবেন Kangana Ranaut

প্রসঙ্গত, এই মুহূর্তে লাদাখের ওয়াখাতে 'লাল সিং চাড্ডা'-ছবির শ্যুটিং করছেন আমির খান (Aamir Khan)। তাঁর সঙ্গে সেখানে রয়েছেন কিরণ রাও (Kiran Rao) এবং ছেলে আজাদ। 'লাল সিং চাড্ডা' (Laal Singh Chaddha) ছবিতে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয়ের পাশাপাশি প্রাক্তন স্ত্রী কিরণ রাও-এর সঙ্গে ছবিটির যৌথ প্রযোজনাও করছেন আমির। কিছুদিন আগে কাশ্মীরে থাকাকালীন বিবাহ-বিচ্ছেদের কথা ঘোষণা করেছেন আমির-কিরণ। তবে তাঁরা জানিয়েছিলেন, বিচ্ছেদের পরও তাঁরা যৌথভাবেই তাঁদের সন্তান আজাদের দায়িত্ব পালন করবেন। কাজের জগতেও একসঙ্গে দেখা যাবে তাঁদের। বিচ্ছেদ হলেও তাঁরা একই পরিবারের অংশ। সেইমতোই কাশ্মীর এবং লাদাখ ছবির শ্যুটিং সেটে একসঙ্গেই দেখা গেল তাঁদের। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.