লকডাউনে মাথা মুড়িয়ে ফেললেন জনপ্রিয় অভিনেত্রী জয়া ভট্টাচার্য

 নিজের লম্বা চুল কেটে ফেলে এক্কেবারে ন্যারা হয়ে যেতে দেখা গিয়েছে জয়াকে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Apr 22, 2020, 09:53 PM IST
লকডাউনে মাথা মুড়িয়ে ফেললেন জনপ্রিয় অভিনেত্রী জয়া ভট্টাচার্য

নিজস্ব প্রতিবেদন : অভিনেত্রী জয়া ভট্টাচার্যকে মনে আছে? 'কিউকি সাস ভি কভি বহু থি', 'ক্যায়সা ইয়ে প্যায়ার হ্যায়', সহ বহু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করতে দেখা গিয়েছে জয়া ভট্টাচার্যকে। এমনকি শাহরুখ-ঐশ্বর্য-র ছবি 'দেবদাস'-এও একটি ছোট চরিত্রে অভিনয় করেছেন জয়া। সম্প্রতি, নিজের লম্বা চুল কেটে ফেলে এক্কেবারে ন্যারা হয়ে যেতে দেখা গিয়েছে জয়াকে।

লকডাউনের এই সময়ে নিজের চুল কেটে ফেলার ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন জয়া ভট্টাচার্য। ইনস্টাগ্রামে বেশকয়েকটি ভিডিয়ো পোস্ট করে জয়া বলেছেন, ''বহুদিন ধরে এটা করতে চেয়েছি, তবে কোনওভাবে এমন কাজ করে ফেলার জন্য প্রেরণা পাই নি। তবে এখন অনেক খোলামেলাভাবে কাজ করতে পারবো। জয়ার কথায়, প্রতিদিন বাড়িতে ফিরে পোষ্যদের খাইয়ে, সকলকে রেশন দিয়ে গরম জলে স্নান করি। এক্ষেত্রে আমার পক্ষে চুলের যত্ন নেওযা ভীষণই কঠিন। আর তাই চুলটা কেটে ফেলার সিদ্ধান্ত নিয়েই ফেলেছি। আমার কাছে অভিনয়টা গুরুত্বপূর্ণ, কেমন দেখতে সেটা নয়।''

আরও পড়ুন-আব্রামকে বিয়ে করতে চেয়ে শাহরুখের কাছে প্রস্তাব, কী উত্তর দিলেন 'কিং' খান?

আরও একটি ভিডিয়োতে জয়া বলেছেন, ''আমাকে আমার গাড়ির চালক সহ বেশকিছু মানুষের কাছে খাবার পৌঁছে দেওয়ার জন্য বের হতেই হয়। আর আমার পক্ষে সবসময় এসিতে থাকা সম্ভব হয় না। আমার আমি শুধুমাত্র সৌন্দর্যের জন্য চুল নিয়ে ব্যস্ত থাকতে পারবো না। তারজন্য পরচুলা তো রয়েছেই।'' পাশাপাশি চুল কাটার সময় সেই চুল ক্যানসার রোগীদের দেওয়ার কথাও বলতে দেখা যায় জয়া ভট্টাচার্যকে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Jaya Bhattacharya (@jaya.bhattacharya) on

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

A post shared by Jaya Bhattacharya (@jaya.bhattacharya) on

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

সম্প্রতি নেটফ্লিক্স-এর ওয়েব সিরিজ 'দিল্লি ক্রাইম'-এ বিমলা ভরদ্বাজ-এর ভূমিকায় দেখা গিয়েছে জয়া ভট্টাচার্যকে।

আরও পড়ুন-লকডাউনে বনির সঙ্গে কথা বলতে ভিডিয়ো কলই ভরসা : কৌশানি

 

.