আমিরের সঙ্গে গন্ডগোল! 'আত্মহত্যার হুমকি' কে আর কে-র

Updated By: Nov 3, 2017, 01:33 PM IST
আমিরের সঙ্গে গন্ডগোল! 'আত্মহত্যার হুমকি' কে আর কে-র

সংবাদ সংস্থা : আমির খান অভিনীত সিনেমা ‘সিক্রেট সুপারস্টার’ নিয়ে গন্ডগোলের সূত্রপাত। অভিযোগ, আমির খানের সিনেমা সিক্রেট সুপারস্টারের রিভিউতে কমল আর খান নাকি সিনেমার ক্লাইম্যাক্স প্রকাশ করে দিয়েছেন টুইটারে। ‘অবাঞ্ছিতভাবে’ ওই সিনেমার ক্লাইম্যাক্স প্রকাশ করে দেওয়া হয়েছে, এই অভিযোগে স্বঘোষিত ফিল্ম ক্রিটিক তথা অভিনেতা কমল আর খানের টুইটার অ্যাকাউন্ট বন্ধ করে দেওয়া হয়েছে। পাশাপাশি টুইটারে আমির খানকে ব্যক্তিগত আক্রমণও কে আর কে করেছেন বলে অভিযোগ।  

আরও পড়ুন : আরশি খানের স্বামী একজন বুকি?

আর এবার সেই বিষয়টি নিয়েই টুইটার কর্তৃপক্ষের বিরুদ্ধে তোপ দাগলেন কে আর কে। তিনি বলেন, টুইটার যদি তাঁর অ্যাকাউন্ট আবার খুলে না দেয়, তাহলে আত্মহত্যা করবেন তিনি। আর তাঁর আত্মহত্যার জন্য দায়ী থাকবে টুইটার ইন্ডিয়া। পাশাপাশি টুইটার ইন্ডিয়ার আধিকারিক মহিমা কল, বিরাট জানি, তরণজিত সিং-এর বিরুদ্ধেই ওই অভিযোগ দায়ের করেছেন কেআরকে। আগামী ১৫ দিনের মধ্যে যদি তাঁর অ্যাকাউন্ট আবার খুলে দেওয়া না হয়, তাহলে উপযুক্ত ব্যবস্থা নেবেন বলেও হুমকি দিয়েছেন ওই ব্যক্তি।

এদিকে কে আর কে-র ওই হুমকির পর তাঁকে নিয়ে সোশ্যাল সাইটে তরজা শুরু হয়েছে। কে আর কে-র অ্যাকাউন্ট যাতে ফেরৎ দেওয়া না হয়, তার পক্ষেও সওয়াল করেছেন নেটিজেনদের একাংশ।

.