Koneenica Banerjee: 'যুদ্ধে নেমে কে হারতে চায়!' 'সর্বজয়া'কে টক্কর দিতে তৈরি 'সহচরী'

১৩ সেপ্টেম্বর থেকে সম্প্রচারিত হবে 'আয় তবে সহচরী'। 

Updated By: Sep 8, 2021, 07:40 PM IST
Koneenica Banerjee: 'যুদ্ধে নেমে কে হারতে চায়!' 'সর্বজয়া'কে টক্কর দিতে তৈরি 'সহচরী'

নিজস্ব প্রতিবেদন: বাংলা ধারাবাহিকের জগতে এখন হাড্ডাহাড্ডি টক্কর। প্রতি সপ্তাহেই টিআরপিতে আসছে রদবদল। গত ৯ অগাস্ট থেকে রাত ৯ টায় জি বাংলায় সম্প্রচারিত হচ্ছে 'সর্বজয়া' (Sarbojaya)। অনেকদিন পর টেলিভিশনে ফিরেছেন অভিনেত্রী দেবশ্রী রায় (Debashree Roy)। তাঁর অভিনয়ের জাদু প্রথম থেকেই মন জয় করেছে দর্শকদের। প্রথমদিন থেকেই টিআরপি তালিকায় প্রথম তিনে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক। গত সপ্তাহেও ৮.৭ নম্বর নিয়ে তৃতীয় স্থানে ছিল সর্বজয়া। এবার তাকে টক্কর দিতে ঐ একই সময়ে টিআরপি যুদ্ধে সামিল 'আয় তবে সহচরী' (Aye Tobe Sohochori)। দীর্ঘ ৪ বছর পর এই ধারাবাহিকেই টেলিভিশনে ফিরছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee)। 

বুধবার সাংবাদিক সম্মেলনে কনীনিকা জানান যে, তিনি ছোটবেলা থেকেই দেবশ্রী রায়ের ভক্ত। 'দাদার কীর্তি' থেকে 'উনিশে এপ্রিল', দেবশ্রী অভিনীত প্রায় সব ছবিই তাঁর পছন্দের। এমনকি অভিনেত্রী হিসাবে নয়, মানুষ দেবশ্রীকেও খুব পছন্দ করেন তিনি। কিন্তু যুদ্ধে নেমে কে হারতে চায়। তাঁরা ভীষণ মন দিয়ে এই ধারাবাহিকে অভিনয় করছেন তাই তিনি চান এই ধারাবাহিক দর্শক পছন্দ করুক। পাশাপাশি সর্বজয়াও দর্শক দেখুক, এই আর্জি জানিয়েছেন অভিনেত্রী। দুটো ধারাবাহিককেই দর্শক ভালোবাসুক এমনটাই আশা কনীনিকার।

আরও পড়ুন: Javed Akhtar-এর নাতনি Urfi Javed! ধোঁয়াশা কাটালেন Shabana Azmi

স্বপ্ন পূরণের গল্প বলবে ধারাবাহিক 'আয় তবে সহচরী'। এই মেগা সিরিয়ালের মুখ্য চরিত্র সহচরী ব্যস্ত তাঁর ঘর সংসার নিয়ে। কিন্তু এরই মাঝে সে স্বপ্ন দেখে গোল্ড মেডালিস্ট হওয়ার। সেই স্বপ্নের প্রতি এক ধাপ এগিয়ে কলেজে ভর্তি হয় সহচরী। সেখানেও বিপত্তি, তাঁর সহপাঠীরা সবাই তাঁর থেকে অনেক ছোট ফলে কলেজে বন্ধু পাওয়া প্রায় অসম্ভব। কিন্তু সেখানেই তাঁর সঙ্গে পরিচয় হয় বরফির। প্রায় সন্তানের বয়সী এক মেয়ের সঙ্গে সহচরীর গভীর বন্ধুত্ব গড়ে ওঠে। আগামী ১৩ সেপ্টেম্বর থেকে রাত ৯টায় স্টার জলসায় সম্প্রচারিত হবে 'আয় তবে সহচরী'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.