Singer KK Death: জীবনে আপোস করেননি! ১ কোটি টাকার অফার ফিরিয়ে দিয়েছিলেন কেকে

২০০৮ সালে এক সাক্ষাৎকারে তাঁকে জিগেস করা হয়, তিনি কি কখনও গানের কোনও অফার ফিরিয়ে দিয়েছিলেন?

Updated By: Jun 1, 2022, 07:28 PM IST
Singer KK Death: জীবনে আপোস করেননি! ১ কোটি টাকার অফার ফিরিয়ে দিয়েছিলেন কেকে

নিজস্ব প্রতিবেদন: গানের মধ্যে দিয়েই ইহলোককে আলবিদা জানিয়েছেন কেকে(KK)। তাঁর আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ সারা দেশ। শোক সামলে উঠতে পারছে না কেউই। তারই মাঝে উঠে কেকের জীবনের কিছু অজানা কথা। বুধবার তাঁর বন্ধু মহালক্ষ্মী আইয়ার লিখেছিলেন যে, টাকা পয়সার প্রতি তাঁর কোনও মোহ ছিল না। জানা যায় যে একবার ১ কোটি টাকার অফার ফিরিয়ে দিয়েছিলেন কেকে। 

২০০৮ সালে এক সাক্ষাৎকারে তাঁকে জিগেস করা হয়, তিনি কি কখনও গানের কোনও অফার ফিরিয়ে দিয়েছিলেন? উত্তরে কেকে বলেন,'হ্যাঁ আমি একটি বিয়ে বাড়িতে গানের অফার ফিরিয়ে দিয়েছিলাম। ঐ অনুষ্ঠানের জন্য আমাকে ১ কোটি টাকা অফার করা হয়েছিল।'গানের পাশাপাশি সিনেমায় অভিনয়েরও অফার পেয়েছিলেন কেকে। কিন্তু সেই অফারও ফিরিয়ে দেন তিনি। 

কলকাতায় নজরুল মঞ্চে পর পর দুদিন দুটি কলেজের অনুষ্ঠানে পারফর্ম করেন কেকে। মঙ্গলবার অনুষ্ঠানের পরই শরীর খারাপ লাগে সঙ্গীতশিল্পীর। মঞ্চ থেকে হোটেলে ফিরে গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি ও জ্ঞান হারান। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে। কিন্তু হাসপাতাল তাঁকে মৃত ঘোষণা করে। তাঁর এই মৃত্যুতে স্তম্ভিত সারা দেশ। কেকে-র মৃত্যুতে শোকপ্রকাশ করেছেন প্রধানমন্ত্রী থেকে শুরু করে সঙ্গীত জগতের তারকারা। 

আরও পড়ুন: Singer KK Dies: 'মায়োকার্ডিয়াল ইনফারকশন'-এ মৃত্যু কেকে-র, উল্লেখ ময়নাতদন্তের প্রাথমিক রিপোর্টে

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.