ফের মা হওয়ার ঘোষণা করতেই কিমের সন্তানের নাম ঠিক করে দিল ওয়েব বিশ্ব

ওয়েব দুনিয়ায় তিনি একেবারে সুপারহিট। তাঁর নানা ভঙ্গিমার খোলামেলা ছবি নিয়ে মেতে থাকে ওয়েব দুনিয়া। সেই ওয়েব দুনিয়ার যুবরানী ৩৪ বছর বয়সী কিম কার্দাশিয়ান ফের মা হতে চলেছেন। তবে এর চেয়ে মজার খবর হল মা হবেন কিম এই ঘোষণা করার পরই ঠিক হয়ে গেল তাঁর হবু সন্তানের নাম। জনপ্রিয় র‌্যাপার কেনি ওয়েস্ট ও কিমের প্রথম সন্তানের নাম রাখা হয়েছে নর্থ। এবার তাদের হবু সন্তানের নাম ওয়েব দুনিয়া ঠিক করল সাউথ।

Updated By: Jun 1, 2015, 09:55 PM IST
ফের মা হওয়ার ঘোষণা করতেই কিমের সন্তানের নাম ঠিক করে দিল ওয়েব বিশ্ব

ওয়েব ডেস্ক: ওয়েব দুনিয়ায় তিনি একেবারে সুপারহিট। তাঁর নানা ভঙ্গিমার খোলামেলা ছবি নিয়ে মেতে থাকে ওয়েব দুনিয়া। সেই ওয়েব দুনিয়ার যুবরানী ৩৪ বছর বয়সী কিম কার্দাশিয়ান ফের মা হতে চলেছেন। তবে এর চেয়ে মজার খবর হল মা হবেন কিম এই ঘোষণা করার পরই ঠিক হয়ে গেল তাঁর হবু সন্তানের নাম। জনপ্রিয় র‌্যাপার কেনি ওয়েস্ট ও কিমের প্রথম সন্তানের নাম রাখা হয়েছে নর্থ। এবার তাদের হবু সন্তানের নাম ওয়েব দুনিয়া ঠিক করল সাউথ।

জনপ্রিয় র‌্যাপার কেনি ওয়েস্টের সঙ্গে কিম ডেট করছেন ২০১২ সাল থেকে। তাদের কন্যা সন্তান নর্থ ওয়েস্ট জন্মগ্রহণ করে ২০১৩ সালে। ২০১৪ সালে তারা ইতালির ফোরেন্সে বিয়ে করেন। এপ্রিলে জেরুজালেমে নর্থের ব্যাপ্টাইজ হয়।

.