Tollywood: ‘মেসবাড়ি’তে খেয়ালী! জীবনের গল্প বুনবেন দেবদূত-বিশ্বনাথ...

Tollywood: জীবনের গল্প বলবে ‘মেসবাড়ি’। বয়স বাড়লে যখন কেউ বৃদ্ধাশ্রমে সেই সময়েই একজন পা রাখেন মেসবাড়িতে। তা নিয়েই এগিয়েছে গল্প। ছবির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক দীপান্বিতা সেনগুপ্ত।

Updated By: Sep 18, 2023, 11:44 PM IST
Tollywood: ‘মেসবাড়ি’তে খেয়ালী! জীবনের গল্প বুনবেন দেবদূত-বিশ্বনাথ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একসাথে বাঁচার নামই জীবন- সেরকমই জীবনের একটি গল্প নিয়ে মুক্তির অপেক্ষায় নতুন ছবি "মেসবাড়ি"। ছবির প্রধান চরিত্রে দেখা যাবে অভিনেত্রী খেয়ালী ঘোষ দস্তিদারকে। এছাড়াও অভিনয় করছেন অভিনেতা বিশ্বনাথ বসু, দেবদূত ঘোষ। ছবির কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনার দায়িত্বে রয়েছেন পরিচালক দীপান্বিতা সেনগুপ্ত। ছবিটির কাহিনী সূত্র হুমায়ন আহমেদের গল্প।

আরও পড়ুন- Azmeri Haque Badhon: ‘সেটে টাবুর প্রেমে পড়ে যাই’, ‘খুফিয়া’-র গল্প শোনালেন বাঁধন...

ইঁদুর দৌড়ের যুগে আমরা সবাই ছুটছি| বাড়ির খুদে থেকে যুবক সবার ছোটার পেছনে কারণ আছে| তাই প্রতি বাড়িতে বা সমাজে, এদের গুরুত্ব বা চর্চা শোনা যায়| কিন্তু সমাজের পুরনো সদস্যগুলি যারাও একদিন যুবক ছিলেন, তাঁদেরকে আমরা একপাশে সরিয়ে রাখি| একবারও ভাবিনা যে আমারও একদিন বৃদ্ধ হব| তখন আমাদেরকেও পরবর্তী জেনারেশন একপাশে সরিয়ে রাখবে, গল্প করবে না, পাঁচ মিনিট পাশে এসে বসবেও না| অথচ এটা আমরা ভাবিনা, বৃদ্ধটিও একদিন দৌড়েছে বলেই আজ আমরা সুপ্রতিষ্ঠিত হয়েছি| পুরনোদের মূল্যায়ন করতেই হবে, একসঙ্গে বাঁচার নামই জীবন|স্বামীকে হারিয়ে বৃদ্ধাশ্রমে না গিয়ে শহরের একটি মেসে এসে ওঠে জীবনের শেষ দিনগুলি সে সবার মাঝে হৈহৈ করে বাচবে বলে।কিন্তু তা সফল হয় কি?

ছবিটিতে সংগীত করছেন ইন্দ্রদীপ দাশগুপ্ত, গীতিকার হলেন দীপান্বিতা সেনগুপ্ত। ছবিতে চিত্রগ্রাহক হিসাবে কাজ করেছেন সৌরভ ব্যানার্জি। ছবিতে গান গেয়েছেন গায়ক রূপঙ্কর বাগচী। ছবিতে অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা ধীমান ভট্টাচার্য, শুভশ্রী সেনগুপ্ত, আবীর সেনগুপ্ত প্রমুখ। ছবিটি মুক্তি পাবে "অফ দা স্পেকট্রাম" প্রোডাকশন এর ব্যানারে।

আরও পড়ুন-Video: ঘুড়ি ওড়ালেন প্রসেনজিৎ-অনির্বাণ, লাটাই হাতে জয়া-সৃজিত...

পরিচালক দীপান্বিতা সেনগুপ্ত জানান "এই ছবিতে সামাজিক একটি বার্তা পাবেন দর্শক। যেখানে অভিনেত্রী খেয়ালী ঘোষ দস্তিদার, বিশ্বনাথ বসু, দেবদূত ঘোষ ও অন্যান্য অভিনেতারা অনন্য। ব্যস্ততার মধ্যেও জীবনে সবাইকে পাশে নিয়ে বাঁচার নামই যে জীবন , সেই গল্পই বলবে মেসবাড়ি। আশা করছি দর্শকদের খুব ভালো লাগবে ছবিটি"।‘মেসবাড়ি’র শুটিং হয় কলকাতার অদুরে একটি জমিদার বাড়িতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.