ফটোশপ করে দক্ষিণের বিখ্যাত নায়িকার মুখ ব্যবহার পর্ন সিনেমায়

কখনও বিদেশি মেয়ের শরীরে বলিউডি নায়িকার মুখ। আবার কখনও বিদেশী শরীরে দক্ষিণী মুখ। ফেসবুক খুললে এমন হাজার রকম পোস্ট দেখা যায়। রাতারাতি মেনস্ট্রিম স্টার হয়ে যান পর্নস্টার।  দিনের পর দিন এসব দেখতে দেখতে অবশেষে মেজাজ হারালেন কেরলের বিখ্যাত অভিনেত্রী জ্যোতি কৃষ্ণা।

Updated By: Mar 21, 2016, 05:12 PM IST
ফটোশপ করে দক্ষিণের বিখ্যাত নায়িকার মুখ ব্যবহার পর্ন সিনেমায়

ওয়েব ডেস্ক: কখনও বিদেশি মেয়ের শরীরে বলিউডি নায়িকার মুখ। আবার কখনও বিদেশী শরীরে দক্ষিণী মুখ। ফেসবুক খুললে এমন হাজার রকম পোস্ট দেখা যায়। রাতারাতি মেনস্ট্রিম স্টার হয়ে যান পর্নস্টার।  দিনের পর দিন এসব দেখতে দেখতে অবশেষে মেজাজ হারালেন কেরলের বিখ্যাত অভিনেত্রী জ্যোতি কৃষ্ণা।
রোজই দেখেন ফেসবুকে এমন পোস্ট করা হয় যেখানে এক নগ্ন মহিলার শরীরের ওপর বসানো রয়েছে তাঁর মুখ। প্রথমটায় নিজে খেয়াল করেননি। এক বন্ধু তাঁকে জানান। এরপর নিজে এরকম একটি পোস্ট দেখে চরম রেগে যান। ততক্ষণে তাঁর ফটোশপ করা ওই ছবি ফেসবুকে রীতিমত ভাইরাল। বলিউডের নায়িকারা এসব নিয়ে খুব একটা মাথা ঘামান না। কিন্তু কেরল ইণ্ডাস্ট্রি খুবই রক্ষণশীল হওয়ায় জ্যোতি এই ধরণের পোস্ট মেনে নিতে পারেননি। তিনি দাবি করেন যে বা যারা এই ধরণের কাজ করছেন তাদের শাস্তি হওয়া উচিত। কারণ এগুলো একটি নির্দিষ্ট বয়সের ছেলেদের বিকৃত যৌন আকাঙ্খা বা কৌতুহলের ফল।
কেরলের মতো রক্ষণশীল রাজ্য কোনওভাবেই নগ্নতাকে প্রশ্রয় দেয় না। এধরণের ফেক পর্ন ভিডিও বানানোর অপরাধে গত বছর ১৯ বছরের একটি ছেলেকে গ্রেফতার করা হয়। রিপোর্ট বলছ রক্ষণশীল রাজ্য হওয়া সত্ত্বেও এধরণের ফেক পর্ন সবথেকে বেশি ফেসবুককে আপলোড হয় কেরল থেকে।

.