বলিউডের কিংয়ের জন্মদিনে 'প্রজাদের টুইট'

'কিং অব বলিউড', দ্য কিং শাহরুখ খান আজ ৫০ পেরিয়ে ৫১'তে পা রাখলেন। আটের দশকে অভিনয় জীবনের শুরু। বলিউডে ডেবিউ নয়ের দশকের প্রথম দিকে 'দিওয়ানা' দিয়ে। ১৯৯২ থেকে ১৯৯৩, একবছররের মধ্যেই 'ডর', 'বাজিগর', করে মানুষের মুখে মুখে চলে এলেন বলিউডের বাজিগর। শাহরুখ হয়ে উঠেলন বাজিগর। সাল ১৯৯৫, ডিডিএলজে। এখনও যে সিনেমা অমর। এরপর কখনও পিছনে ফিরে তাকাননি। ১৯৯৭ 'দিল তো পাগল হে', ১৯৯৮ 'কুছ কুছ হোতা হে' বক্স অফিসে শাহরুখ খান রাজধানী এক্সপ্রেসের গতিকেও হার মানিয়েছেন। 

Updated By: Nov 2, 2016, 02:17 PM IST
বলিউডের কিংয়ের জন্মদিনে 'প্রজাদের টুইট'

ওয়েব ডেস্ক: 'কিং অব বলিউড', দ্য কিং শাহরুখ খান আজ ৫০ পেরিয়ে ৫১'তে পা রাখলেন। আটের দশকে অভিনয় জীবনের শুরু। বলিউডে ডেবিউ নয়ের দশকের প্রথম দিকে 'দিওয়ানা' দিয়ে। ১৯৯২ থেকে ১৯৯৩, একবছররের মধ্যেই 'ডর', 'বাজিগর', করে মানুষের মুখে মুখে চলে এলেন বলিউডের বাজিগর। শাহরুখ হয়ে উঠেলন বাজিগর। সাল ১৯৯৫, ডিডিএলজে। এখনও যে সিনেমা অমর। এরপর কখনও পিছনে ফিরে তাকাননি। ১৯৯৭ 'দিল তো পাগল হে', ১৯৯৮ 'কুছ কুছ হোতা হে' বক্স অফিসে শাহরুখ খান রাজধানী এক্সপ্রেসের গতিকেও হার মানিয়েছেন। 

 

বলিউডে স্থাপিত হয়েছে শাহরুখের নিজস্ব ব্র্যান্ড। কখনও তিনি বাজিগর, কখনও তিনি বাদশা, কখনও তিনি ডন, যে নামেই ডাকা হোক না কেন, তিনি দ্য গ্রেট শাহরুখ খান। আজ তাঁর জন্মদিন। বিশ্ব তাঁকে বলিউড কিং নামেই চেনে। আর তিনি যদি কিং হন, তাহলে বাকি বলিউড তাঁর রাজত্বে 'প্রজাসম'। তাহলে চলুন একবার দেখেই নেওয়া যাক কিংয়ের জন্মদিনে প্রজাদের টুইট শুভেচ্ছা-

 

 

 

 

শাহরুখের জন্মদিনে টুইট ফারহা খানের। টুইটে শুভেচ্ছা অভিনেত্রী আমিশা প্যাটেলের টুইট করেছেন কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক গৌতম গম্ভীর। 

.